1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

তিন সন্তান জন্ম নেওয়ায় বিপাকে দরিদ্র পরিবার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দে একই সাথে জমজ তিনটি শিশুর জন্ম দিয়েছেন হত দরিদ্র পরিবারের গৃহবধু মোছা. ববিতা বেগম (২৮)। হতদরিদ্র গৃহবধু গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শাহাদত মেম্বার পাড়ার দিনমজুর মোঃ কিরণ মুন্সির স্ত্রী।
ফুটফুটে তিনটি ছেলে সন্তানের জন্ম দিয়ে পরিবারে আনন্দের আমেজ বিরাজ করলেও তাদের লালন-পালন ও চিকিৎসায় অতিরিক্ত ব্যায়ের কারণে বিপাকে পড়েছেন ববিতা ও তার পরিবার।
স্থানীয়রা জানায়, পরিবারটি খুবই অসহায় হয়ে পরেছে। এমনিতেই ৩জনের সংসারে অভাবের শেষ ছিলোনা তার উপর আরো তিনটি শিশু সন্তান নিয়ে তারা দিশেহারা হয়ে পরেছেন। আশেপাশের লোকজন যে যতটুকু পারছে সহযোগিতা করছে কিন্তু এভাবে কয়দিন। সরকারী ভাবে যদি ওদেরকে একটু সহযোগিতা করতো তাহলে ওদের জন্য খুবই ভালো হতো।
তিন সন্তান জন্ম দেয়া গৃহবধু ববিতা বলেন, নভেম্বর মাসের ৪ তারিখে আল্লাহ্ আমার কোলজুড়ে ফুটফুটে তিনটি পূত্র সন্তান দিয়েছেন। এই তিনটি সন্তান লালন-পালন করতে গিয়ে ধারদেনা করে আমরা খুব বিপদের মধ্যে আছি। সরকার, জনপ্রতিনিধিসহ সমাজের বিত্তবানরা যদি আমাদের একটু সহায়তা করতো তাহলে এই শিশু সন্তানদের লালন-পালন ভালভাবে করতে পারতাম।
গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আজিজুল হক খান মামুন বলেন, এক সঙ্গে তিনটি শিশু জন্ম নেওয়ার বিষয়টি জানতে পারছি উপজেলা প্রশাসনের পক্ষ হতে এই শিশুদের বড় হয়ে ওঠার জন্য আমরা সর্বোচ্চ সহযোগিতা করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!