1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

র‌্যাব-৮ কর্তৃক মাদারীপুরে গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাব-৮।
বুধবার (১লা ডিসেম্বর) সকালে জেলার আচমত আলী খান সেতুর টোলপ্লাজার সামনে জিএস ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।
এ সময় তাদের কাছ থেকে ১২ কেজি গাঁজা, একটি মোবাইল সেট ও মাদক বিক্রির ২ হাজার ৮০০ টাকা জব্দ করে র‌্যাব।
আটককৃতরা হলেন- চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার মৃত বাবর আলীর ছেলে নুর নবী (৬৫) ও তার স্ত্রী খালেদা বেগম (৪৫)। তারা চট্টগ্রাম- কুমিল্লা-চাঁদপুর রুট হয়ে গোপালগঞ্জ যাচ্ছিল।
বুধবার বিকেলে কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।
জানা গেছে, গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দলের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে বুধবার ভোর ৬টায় শরীয়তপুর হতে মাদারীপুরগামী মহাসড়কের আছমত আলী খান সেতুর টোল প্লাজার সামনে তল্লাশি অভিযান পরিচালনা করে ।এসময় ‘জিএস ট্রাভেলস’ নামের একটি বাসে তল্লাশি চালিয়ে গাঁজাসহ তাদের আটক করা হয়।
র‌্যাব জানিয়েছে, আটককৃতদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানা গেছে, তারা স্বামী-স্ত্রী দীর্ঘদিন ধরেই চাঁদপুর ঘাট ব্যবহার করে গোপালগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করত।
উদ্ধারকৃত গাঁজা ও অন্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।এ বিষয়ে সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!