1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

আগামীকাল শ্যামসুন্দরপুরে ১২তম ওয়াজ মাহফিলের মহাসম্মেলন অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর শহরতলীর শ্যামসুন্দরপুর জামিয়া আরাবিয়া ফরিদিয়া ফরিদাবাদ বিশিষ্ট ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান কওমী মাদ্রাসা ও এতিমখানার ময়দানে ১২তম ইসলামী মহাসম্মেলন আগামীকাল ২রা ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় বাদ যোহর অনুষ্ঠিত হবে।

ইসলামী মহাসম্মেলনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত হয়ে বয়ান করবেন ঢাকা মহাখালী দক্ষিণপাড়া জামে মসজিদ এর খতিব আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন ও ইসলামী চিন্তাবিদ আল্লামা আব্দুল্লাহ আল-আমিন।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে বয়ান করবেন ঢাকা মীরপুর-১১ জামিয়া দারুল হাবিব মাদরাসা মুহাদ্দিস হজরত মাওঃ মুফতী আঃ রব ফরিদী (দা. বা.)।

ফরিদপুর শাহ্ দরগাহ্ মসজিদ এর খতিব হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাডঃ শামচুল হক ভোলা মাষ্টার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক।

ইসলামী মহাসম্মেলন এর সার্বিক তত্বাবধানে থাকবেন ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র ও অত্র মাদরাসার সভাপতি শেখ মাহতাব আলী মেথু এবং অত্র মাদরাসার সহ-সভাপতি আলহাজ্ব খন্দকার শাহীন আহমেদ।

উক্ত মহাসম্মেলনটি পরিচালনা করবেন অত্র মাদরাসার মুহতামিম হাফেজ মাওলানা আমজাদ হুসাইন।

এ বিষয়ে জামিয়া আরাবিয়া ফরিদিয়া ফরিদাবাদ কওমী মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা মোতাওয়াল্লী আলহাজ্ব মো. ফরিদ শেখ জানান ইতিমধ্যে সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষে মাদ্রাসা ময়দানে পুরুষ ও মহিলা প্যান্ডেল, ওযুখানা, টয়লেটের ব্যবস্থা করা হয়েছে। প্রস্তুতি হিসেবে হেলিপ্যাড, বিদ্যুৎ, সিসি ক্যামেরা, লাইটিং স্থাপনের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!