1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

মাদারীপুর সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে ভোটগ্রহন সম্পন্ন

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ অবাধ ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হয়েছে মাদারীপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন রবিবার সকাল ৮টায় মাদারীপুর সদরের ১৪টি ইউনিয়নে ভোট গ্রহন শুরু হয়। প্রতিটা কেন্দ্রেই ভোটারদের ছিল স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। কোথাও বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটকেন্দ্রে মহিলা ভোটারদের দীর্ঘ লাইন পরিলক্ষিত হয়। কোথাও অপ্রীতিকর ঘটনা না ঘটার কারণে মহিলা ভোটারদের অংশগ্রহন বেশি ছিল। মস্তফাপুর ইউনিয়নের বিভিন্ন কেন্দ্র ঘুরে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনের চিত্রই ফুটে উঠেছে। দুপুর ১ টা পর্যন্ত ভোটার উপস্থিতি ছিল চোখে পরার মতো।দুপুরের পরে ভোটার উপস্থিতি কিছুটা কমতে শুরু করে। মস্তফাপুর ইউনিয়নের মস্তফাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শনে এসে জেলা প্রসাশক ড. রহিমা খাতুন জানান, “ভোট সকল ইউনিয়নে সুষ্ঠুভাবেই হচ্ছে। এখন পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।”
এছাড়াও এই কেন্দ্রটি ঝুকিপূর্ণ একাধিক নির্বাহী ম্যাজিস্টেট কেন্দ্রটি পরিদর্শন করনে।
অপরদিকে কেন্দ্রটি পরিদর্শন শেষে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, আমাদের সকল আইনশৃঙ্খলা বাহিনী মাঠে তৎপর রয়েছে। কোথাও কোন অপ্রীতিকর খবর পেলেই আমরা সাথে সাথে পদক্ষেপ নিচ্ছি। নির্বাহী মে‌জি‌ষ্টেট সাইফুল ইসলাম ব‌লেন ,আ‌মি এক‌টি সংবাদ পেলাম যে কোন এক প্রাথীর এ‌জেন্ড বের ক‌রে দেয়া‌হে‌য়ে‌ছে কিন্তু আ‌মি এ‌সে এর কোন সত‌্যতা পেলামনা। প্রিজাইডিং অফিসার বলেন সম্পূর্ণ চাপমুক্তভাবে ভোট গ্রহন চলছে। বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহন হয়েছে।
ভোট দিতে আসা বৃদ্ধ দুলাল চন্দ মহন্ত, বৃদ্ধা জহুরা খাতুন ভোট দিতে পেরে খুবই উচ্ছসিত। তাছাড়া নবীন ভোটার আলম ও সুজন হোসেন বলেন ভোট দিতে আসাতে কেউ বাধা প্রদান করেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!