1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

র‍্যাব-৮ কর্তৃক দুই জেলাধীন আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের পাচ সদস্য আটক

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
নিজস্ব প্রতিবেদকঃ র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর এবং রাজবাড়ী জেলার বিভিন্ন স্থান হতে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের ০৫ সদস্য আটক।
র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে দেশব্যাপী বিভিন্ন ধরনের অসামাজিক কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।
র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সংবাদ পত্র ও স্থানীয় তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ফরিদপুর এবং রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় মোটর সাইকেল চুরির কার্যক্রম বহুলাংশে বেড়েই চলেছে।
উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্প উক্ত চক্রের সদস্যদের গ্রেফতারের জন্য তৎপর হয়। এরই ধারাবাহিকতায় গত ২৬ নভেম্বর ২০২১ তারিখ গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এবং স্কোয়াড অধিনায়কের নেতৃত্বে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ধুলদী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোর চক্রের সদস্য ০১। মোঃ কাওসার মোল্লা (২৭), পিতা-মৃত আমজাদ মোল্লা, সাং-চরশামনগর, থানা-রাজবাড়ী সদর, জেলা-রাজবাড়ী, ০২। মোঃ ইয়াকুব মাতুব্বর (২৩), পিতা-মোঃ শাহিদ মাতুব্বর, সাং-ফুরসা, থানা-কোতয়ালী, জেলা- ফরিদপুরদ্বয়কে আটক করেন।
পরবর্তীতে ধৃত আসামীদ্বয়ের স্বীকারোক্তি থেকে জানা যায় উক্ত চোর চক্রের অন্যান্য সদস্যরা ফরিদপুর জেলার কোতয়ালী থানার ফুরসা গ্রাম এবং ভাংগা থানার পুকুরিয়া গ্রাম এলাকায় অবস্থান করছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফুরসা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে মোটর সাইকেল চোর চক্রের সদস্য ০৩। মোঃ ইমরান মাতুব্বর (২৫), পিতা-মোঃ আকুব্বর মাতুব্বর, ০৪। মোঃ আব্দুল্লাহ (২০), পিতা-মোঃ হাবিব ফকির, উভয় সাং-বালিয়াগট্টি, থানা-সালথা, জেলা-ফরিদপুর এবং ফরিদপুর জেলার জেলার ভাংগা থানাধীন পুকুরিয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে ০৫। মোঃ রাহাত মোল্লা (২০), পিতা-মোঃ শাহজাহান মোল্লা, সাং-পুকুরিয়া, থানা-ভাংগা, জেলা- ফরিদপুরদেরকে গ্রেফতার করেন।  এ সময় তাদের নিকট হতে ০৪ (চার) টি চোরাই মোটর সাইকেল, মোটর সাইকেল চুরির কাজে ব্যবহৃত ০৯ টি সীমকার্ডসহ ০৫টি মোবাইল ফোন এবং নগদ ৫,৬০০/- টাকা জব্দ করা হয়।
আসামীদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা আন্তঃ জেলা মোটর সাইকেল চোরাকারবারী চক্রের সদস্য। তারা চোরাই মোটর সাইকেল বিক্রির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ফেইসবুকে স্বল্পমূল্যে মোটর সাইকেল বিক্রির লোভনীয় অফার দিয়ে সহজ সরল মানুষকে ঠকিয়ে চোরাই মোটর সাইকেল বিক্রয় করে থাকে।
উদ্ধারকৃত আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতোয়ালি থানায় মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!