1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ফরিদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
নিজস্ব প্রতিবেদকঃ দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুর জেলা বিএনপি’র উদ্যোগে দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী  বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশে অংশ হিসেবে ফরিদপুর প্রেসক্লাবের আজ সোমবার ফরিদপুর জেলা বিএনপির উদ্যোগে কর্মসূচি পালন করা হয়।
ফরিদপুর প্রেসক্লাবের সামনে ফরিদপুর জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জনাব এ্যাড. সৈয়দ মোদার্রেস আলী ইসার সভাপতিত্বে ফরিদপুর প্রেসক্লাবের সামনে বিএনপি সভানেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে একটি সমাবেশ ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন  সাবেক সংসদ সদস্য (আলফাডাঙ্গা বোয়ালমারী) আসন খন্দকার নাসিরুল ইসলাম, সাবেক যুবদলের সভাপতি আফজাল হোসেন খান পলাশ, ফরিদপুর জেলা বিএনপি’র সাবেক সভাপতি এ্যাড. আলী আশরাফ নান্নু, সাবেক সিনিয়র যুগ্ম-সম্পাদক জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সভাপতি রাজীব হোসেন রাজীব, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ, যুবদলের ফরিদপুর জেলা শাখার সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুবদলের সাবেক সদস্য শামীম হোসেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট এডভোকেট হাফিজুর রহমান, সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশরাফ হোসেন, পৌর কমিটির সভাপতি এমডি আক্তার টুটুল, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমদাদ হোসেন মুরাদ, প্রমূখ।
সভায় উপস্থিত নেতৃবৃন্দ বলেন বর্তমান স্বৈরাচারী আওয়ামী সরকার উদ্দেশ্য প্রণোদিত ভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করে রেখেছে। তারা বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানান। তারা মাননীয় প্রধানমন্ত্রীর পদত্যাগের দাবিতে বিভীন্ন শ্লোগান দেয়।
তাদের দাবি মানা না হলে পরবর্তীতে বৃহৎ কর্মসূচির মাধ্যমে এ সরকারের পতন ঘটানো হবে বলে হুশিয়ার ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!