1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

কালকিনিতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির নামে ষড়যন্ত্রের ঘটনার প্রতিবাদ সভা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি উপজেলার সমিতির হাট এ কে মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাসানাত পুলিন এর বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারের ঘটনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার দুপুরে সমিতির হাট একে মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে এই প্রতিবাদ সভা করেন বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক বৃন্দ। জানা যায়,ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাসানাত পুলিন এর সুনাম নষ্ট করার জন্য একটি কুচক্রি মহল এলাকায় অপপ্রচার ছড়িয়ে ও সাংবাদিকদের কাছে ভুল তথ্য দিয়ে ষড়যন্ত্র চালিয় আসছে। একই সাথে বিষয়টি ফেইসবুক সহ কয়টি মিডিয়ায় প্রচার করে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পুলিনকে হেয় করা হয়।এতে করে চরম বিপাকে পরতে হয় ম্যানেজিং কমিটির সভাপতি পুলিনকে।
সমিতির হাট এ কে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ সামচুল হক ও সহকারী শিক্ষক আজাদ হাসান বলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাসানাত পুলিন অনেক উন্নয়ন মুলক কর্মকান্ড করায় তার প্রতিপক্ষ তা সহ্য করতে না পেরে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা বিভিন্ন মিডিয়াকে ভুল তথ্য দিয়ে সংবাদ প্রচার করিতেছে।বিষয়টি আসলে দুঃখজনক।
এলাকাবাসী ও অভিভাবক  মোসারফ হোসেন খান,মালেক বেপারী,দলিল উদ্দিন বেপারী সহ অন্যান্যরা বলেন,পুলিনের বিরুদ্ধে যে অনিয়ম দূর্নীতির অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। এইগুলোর কোন প্রকার সত্যতা নেই। পুলিন সভাপতি হয়ে বিদ্যালয়ের যে উন্নয়ন করেছে তা আর অন্য কেউ কোনদিন করতে পারেনি।
বিদ্যালয়ের ছাত্রছাত্রীরাও জানায়, ম্যানজিং কমিটির সভাপতি আবুল হাসানাত পুলিন স্কুলের অনেক উন্নয়ন করেছেন। আমাদের স্কুলে  কোন সমস্যা নেই। আমরা এখানে ভালভাবেই পড়ালেখা করতে পারছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!