1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

শেখ জামাল স্টেডিয়ামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
নিজস্ব প্রতিবেদকঃ আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা বালক বালিকা অনূর্ধ্ব ১৯ উপলক্ষে এক সংবাদ সম্মেলন আজ সকালে শেখ জামাল স্টেডিয়াম এর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং ফরিদপুর জেলা পুলিশ ও করিম গ্রুপের সার্বিক সহযোগিতায় এতে সাংবাদিকদের ব্রিফ করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা।
সংবাদ সম্মেলনে জানানো হয় ১৯৭৪ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কাবাডি খেলাকে বাংলাদেশের জাতীয় খেলা হিসেবে ঘোষণা করেন। তারপর থেকেই বাংলাদেশ কাবাডি ফেডারেশন গ্রামগঞ্জে কবাডি খেলাকে জনপ্রিয় করতে কাজ করতে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় বাংলাদেশ কাবাডি ফেডারেশন সভাপতি চৌধুরী আব্দুল আল মামুন ডিআইজি রেব, ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) ডিআইজি ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশের উদ্যোগে জেলা ও উপজেলা পর্যায়ে আইজিপি কাপ অনূর্ধ্ব ১৯ (বালক বালিকা) শুরু করতে যাচ্ছে।
বুদ্ধি ও কৌশলের  খেলা কাবাডি মজার খেলা কাবাডি, চিত্রা শক্তিকে প্রসার করে কাবাডি খেলা, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এর আহবানে দেশব্যাপী জেলা ও উপজেলা পর্যায়ে আইজিপি কাপ অনূর্ধ্ব ১৯ বালক বালিকা কাবাডি লিগ ২০২১ শুরু হয়েছে। লক্ষ্য ও উদ্দেশ্য কাবাডি খেলার প্রচার ও প্রসার। বাংলাদেশ কাবাডি খেলার আন্তর্জাতিক সফলতা ইতিমধ্যে পেয়েছে।
তারই ধারাবাহিকতায় বাংলাদেশ কাবাডি ফেডারেশন সভাপতি চৌধুরী আব্দুল আল মামুন ডিআইজি রেব, ও সাধারণ সম্পাদক জনাব হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) ডিআইজি ঢাকা রেঞ্জ বাংলাদেশ পুলিশ এর উদ্যোগে ইতিমধ্যে সকল জেলার ক্রীড়া সংস্থা এবং জেলা পুলিশ সুপার সমন্বয় এ কাবাডি লিগ আয়োজনের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে।
ফরিদপুর জেলা কাবাডি লিগ আইজিপি কাপ অনূর্ধ্ব ১৯ (বালক ও বালিকা) ৯টি উপজেলা দল অংশগ্রহণ করছে। দলগুলি হচ্ছে ফরিদপুর সদর উপজেলা, বোয়ালমারী উপজেলা, আলফাডাঙ্গা উপজেলা, চরভদ্রাসন উপজেলা, নগরকান্দা উপজেলা, ভাঙ্গা উপজেলা, সদরপুর উপজেলা, মধুখালী উপজেলা ও সালথা উপজেলা।
প্রতিযোগিতা আগামী ১৮ নভেম্বর অনুষ্ঠিত হবে এবং তা শেষ হবে ২১ নভেম্বর।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ১০০০০ টাকা প্রাইজমানি ও ট্রফি। এবং রানার আপ দল ৬০০০ টাকা এবং ট্রফি। এবং অংশগ্রহণ বাবদ প্রত্যেকটি দল ৫০০০ টাকা করে পাবে।
এই টুর্নামেন্ট  সফল করার জন্য সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মজিবুল হক ফিরোজসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!