1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক দুটি থানাধীন অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক অভিযানে ভাংগা থানা ও আলফাডাঙ্গা থানা এলাকায় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ফরিদপুর জেলা পুলিশ সুত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে অদ্য ১৬ নভেম্বর ২১ তারিখ মঙ্গলবার ১৮:০০ ঘটিকার সময় ভাংগা থানাধীন ঘারুয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ভাঙ্গা সার্কেল ফাহিমা কাদের চৌধুরী, ভাঙ্গা থানার ইন্সপেক্টর (তদন্ত) বিকাশ মন্ডলের নেতৃত্বে ভাংগা থানা পুলিশ অভিযান পরিচালনা করে ২০টি কাতরা, ৪০টি ঢাল, ৫ টি টেটা, ২২টি কালি উদ্ধার করা হয়। এ সংক্রান্তে ভাঙ্গা থানায় অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

একই তারিখ পৃথক অভিযানে বিকাল ১৭.০০ ঘটিকার সময় আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াহিদুজ্জামান এর নেতৃত্বে অফিসার ও ফোর্সসহ আলফাডাঙ্গা থানাধীন পাচুড়িয়া ইউপি এলাকায় উদ্ধার অভিযান পরিচালনা করে ১০টি বল্লম, ০৪ টি রামদা, ০৫ টি ঢালসহ ০৫ টি অন্যান্য দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এছাড়াও ২০ নভেম্বর ২০২১ তারিখে বেড়িরহাট বিট অফিসে মত বিনিময় সভার আয়োজন করা হয়। উক্ত সভায় পাচুড়িয়া ইউপি এলাকার স্থানীয় লোকজন তাদের এলাকায় থাকা দেশীয় অস্ত্র পুলিশের নিকট জমা দেওয়া জন্য একমত পোষন করেন।

ফরিদপুর জেলার পুলিশ কর্তৃক যেকোনো অপ্রীতিকর ঘটনা প্রতিরোধের লক্ষ্যে দেশীয় অস্ত্রসহ অন্যান্য উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!