1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

গঙ্গাচড়া আলমবিদিতর ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মেহেদী হাসান শাফি

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ইউপি নির্বাচনে রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার আলমবিদিতর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেহেদী হাসান শাফি। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে ঐ পদে লড়তে চান তিনি। এরই মধ্যে দিন-রাত ইউনিয়নের প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনি প্রচারণাও চালাচ্ছেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজসেবক মেহেদী হাসান শাফির নাম উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে। এ বারের নির্বাচনে আলমবিদিতর একাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করার কথা থাকলেও প্রচারণায় এগিয়ে মেহেদী হাসান সাফি।

তারা জানান, প্রার্থীদের প্রতিদ্বন্দ্বিতার মধ্যে নৌকার মনোনয়নের শীর্ষে রয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শাফি। এছাড়া আলমবিদিতর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে মেহেদী হাসান শাফি দীর্ঘদিন ধরে গরিব-দুঃখী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কাজেই সাধারণ জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে তার মতো একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকেই চেয়ারম্যান হিসাবে দেখত চায়।

এ দিকে, সমাজসেবক হিসাবে তিনি আলমবিদিতর ইউনিয়নে নিজ অর্থায়নে রাস্তা-ঘাট নির্মাণসহ মসজিদ-মন্দিরে অনুদান, অসহায় গরিব-দুঃখীদের মাঝে বস্ত্র বিতরণ ও নগদ অর্থ প্রদান, নিজ অর্থায়নে বাঁশের সাঁকো নির্মাণ ছাড়াও অনেক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। তাই আসন্ন আলমবিদিতর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেহেদী হাসান শাফিকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ ভোটাররা।

এ ব্যাপারে মেহেদী হাসান শাফি জানান, তিনি ২০১২ আলমবিদিতর ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। এর পরে জেলা ছাত্রলীগের অন্যতম সক্রিয় কর্মী ছিলেন। ‌২০১৮ সালে গংগাচড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য ছিলেন। রংপুর জেলা মৎস্যজীবী লীগের সদস্য ছিলেন ২০২০ সালে। সর্বশেষ ২০২১ সালে রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। কাজেই আসন্ন ইউপি নির্বাচনে জয়ী হলে তিনি ইউনিয়নের সকলকে নিয়ে এলাকায় উন্নয়নের কাজ করে যাবেন।

তিনি জানান, আলমবিদিতর ইউনিয়নের কিছু এলাকা নদী ভাঙন এলাকা হওয়ায় ভাঙন রোধে স্থায়ী বাঁধ নির্মাণ করা হবে। একই সাথে উন্নয়নমূলক কর্মকাণ্ড ও বেকার যুবক-যুবতীদের কর্মস্থান সৃষ্টি করবেন। পাশাপাশি মাদকমুক্ত সমাজ গড়াতে কাজ করে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি মেহেদী হাসান শাফি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!