1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

মাইক্রোবাস চালকের হামলার শিকার কুবি শিক্ষার্থী

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

নাজনীন আক্তার, কুবি প্রতিনিধি: কুমিল্লায় এক মাইক্রোবাস চালকের হামলায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আহত হওয়ার ঘটনা ঘটেছে। ১১ নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল সাড়ে চারটার দিকে কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম মাহমুদুল হাসান সুজন। তিনি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সূত্র মতে জানা যায়, কোটবাড়ি বিশ্বরোড থেকে পদুয়ারবাজারগামী ঢাকা মেট্রো চ-১৪১৮৭৫ নাম্বারের মাইক্রোবাসে উঠেন সুজন ও তার বন্ধু নূর মোহাম্মদ। সামনের সিটে দুজনের একজনকে বসতে বললে তারা রাজি না হওয়ায় চালক দুর্ব্যবহার করে তাদের সাথে। এ নিয়ে তাদের সাথে চালকের বাকবিতণ্ডা হয়। পদুয়ার বাজার বিশ্বরোডে গাড়ি থেকে নেমে গালি দেওয়ার কারণ জানতে চাইলে সুজনকে আঘাত করেন চালক। এসময় নূর মোহাম্মদ প্রতিবাদ জানালে তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায় মাইক্রোবাসচালক।

আহত সুজন বলেন, সামনের সিটে বসাকে কেন্দ্র করে মাইক্রোবাসচালক আমাদের গালিগালাজ করলে আমরা প্রতিবাদ করতে চাইলে আমাদের মোবাইল নিয়ে নেয়ার হুমকি দেয়। কথাকাটাকাটির একপর্যায়ে আমার মাথায় আঘাত করে পালিয়ে যায়। এসময় আমার বন্ধু নূর মোহাম্মদকেও মাইক্রোবাসচালক ধাক্কা দিয়ে ফেলে দেয়।

নূর মোহাম্মদ বলেন, আমরা ফেনী যাওয়ার উদ্দেশ্যে কোটবাড়ি বিশ্বরোড থেকে পদুয়ারবাজার বিশ্বরোড যেতে এক মাইক্রোবাসে উঠি। এসময় সিটে বসা নিয়ে চালক দুর্ব্যবহার করে আমাদের সাথে। এমনকি আমাদের মোবাইল নিয়ে নিবে বলে হুমকি দেয়, আমরা প্রতিবাদ করতে চাইলে সুজনকে আঘাত করে পালিয়ে যায়।

কুমিল্লা সদর দক্ষিণের পুলিশ পরিদর্শক দেবাশিস চৌধুরী বলেন, এ বিষয়টি তখনই ভুক্তভোগীর পক্ষ ও গাড়ির মালিক পক্ষ সবার উপস্থিতিতে ক্ষতিপূরণ দিয়ে আপোস করা হয়েছে। এ নিয়ে আর মামলা হয়নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও মাইক্রোবাসচালক এই দুই পক্ষের কথাকাটাকাটির জেড়ে এমন ঘটনা ঘটেছে। এরপর মাইক্রোবাসের মালিক পক্ষ, ভুক্তভোগী ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রপ্রতিনিধি সকলের সমন্বয়ে ক্ষতিপূরণ নিয়ে বিষয়টা সমাধান করা হয়েছে। এরপরও অভিযুক্ত ড্রাইভারকে খুজে পেলে বিশ্ববিদ্যালয়ে আনা হবে বলে মালিক পক্ষ আমাদের জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!