1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

নবাবপুরে ইউনিয়ন বাসীর ভালোবাসায় চেয়ারম্যান প্রার্থী হেয়েছি

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের চাওয়া ও ভালোবাসায় আসন্ন ইউপি নির্বাচনে পুনরায় প্রার্থী হয়েছেন চেয়ারম্যান আবুল হোসেন আলী।

একজন রাজনীতিবিদ, সৎ পরিশ্রমী একজন সামাজ সেবক এবং সবচেয়ে বড় কথা হচ্ছে তিনি একজন সাদা মনের মানুষ। যার সর্বদা ধ্যান-জ্ঞান থাকে ইউনিয়নের প্রত্যেকটা নিপীড়িত সাধারণ মানুষের ভালো থাকার প্রচেষ্টায়।

স্থানীয় জনগন জানান, আবুল হোসেন আলী ক্লান্তিহীন ভাবে ছুটে চলেছেন গ্রামের পর গ্রাম। নিম্নআয়ের মানুষদের প্রতি বাড়িয়ে দিচ্ছেন আর্থিক মানবতার হাত। সাধারন মানুষের বিপদে আপদে তিনি পাশে গিয়ে দাড়ান। এ যেন এক স্বপ্নের ফেরিওয়ালা। এলাকার প্রত্যেকটা মানুষের কাছে ভালোবাসার আরেক নাম চেয়ারম্যান “আবুল হোসেন আলী ।

আসন্ন ইউপি নির্বাচনে নবাবপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের একমাত্র চাওয়া- পুনরায় তার হাতেই যেন থাকে এ ইউনিয়নের দায়িত্ব।

আবুল হোসেন আলী বলেন, আমি এই নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই চেষ্টা করেছি সচ্ছতার সাথে ইউনিয়নের সকল কার্যক্রম পরিচালনার করার। মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, পরিকল্পিত, জনবান্ধব ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করার। আমার ইউনিয়নবাসী আমাকে ভালোবাসে। সাধারন মানুষের সমর্থন ও ভালোবাসা নিয়ে আসন্ন ইউপি নির্বাচনে আবারও প্রার্থী হয়েছি।আমি পুনরায় নির্বাচিত হলে আমার অসমাপ্ত কাজ শেষ করবো।দল-মত নির্বিশেষে সকলের দোয়া কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!