1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে পুরুষ্কার বিতরন ও আলোচনা সভা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ “মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি” এই শ্লোগান নিয়ে ফরিদপুরে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উপলক্ষে পুরুষ্কার বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ৩০ অক্টোবর শনিবার বেলা ১১ টায় পুলিশ সুপারের কার্যালয় হতে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অম্বিকা হল প্রাঙ্গণে এসে শেষ। এরপর অম্বিকা হলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

ফরিদপুর কমিউনিটি পুলিশিং ফোরাম এর আয়োজনে এবং জেলা পুলিশের সহযোগীতায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি প্রফেসর মোঃ শাহজাহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান (বিপিএম সেবা), অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ শামসুল হক ভোলা মাস্টার, সদর উপজেলা চেয়ারম্যান ও কোতয়ালী আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিযয়ক সম্পাদক অমিতাভ বোস, নগরকান্দা উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি বেলায়েত হোসেন, নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন “জনতাই পুলিশ, পুলিশই জনতা” এই নীতি নিয়ে ২০১৬ সালে কমিউনিটি পুলিশং এর যাত্রা শুরু করে এখন পর্যন্ত কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করে আসছে। ভবিষ্যতেও কমিউনিটি পুলিশের সব ধরনের সেবা কার্যক্রম অব্যাহত থাকবে বলে উপস্থিত সকলে অঙ্গীকার ব্যাক্ত করেন।

সভা শেষে নগরকান্দা উপজেলা কমিউনিটি পুলিশ কর্মকর্তা এস আই আব্দুল জলিল ও নগর কান্দা উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোঃ বেলায়েত হোসেন কে তাদের কাজের কৃতিত্ব স্বরুপ আইজিপি পুরস্কার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!