1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

ফরিদপুরে কাজী আমিনুল ইসলাম রুমির ৭৫ তম জন্মবার্ষিকী পালন

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরের নাট্যাঙ্গনের প্রিয় মুখ ফরিদপুর থিয়েটারে প্রাণপুরুষ কাজী আমিরুল ইসলাম রুমির ৭৫ তম জন্মবার্ষিকী শুক্রবার সন্ধ্যায় ফরিদপুর থিয়েটারে পালিত হয়।
এ উপলক্ষে আলোচনা সভা কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন কাজী আমিরুল ইসলাম রুমির সহধর্মিনী শাহানা রুমি, বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চৌধুরী কুশল, নাট্য নির্দেশক দেবাশীষ বসু, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যাপক রেজভী জামান, সিরাজী কবির খোকন, রাশিন এর নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, টাউন থিয়েটারের পলাশ খান, আবৃত্তি সংসদের জাহিদুল ইসলাম, খেলাঘর এর আক্তার জাহান ববি, বাংলা থিয়েটারের আনিসুর রহমান প্রমূখ।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার সাইফুল হাসান মিলন। অনুষ্ঠানের সংক্ষিপ্ত বক্তব্য কাজী আমিনুল ইসলাম রুমি ফরিদপুরের  নাট্যাঙ্গনের বিভিন্ন দিক তুলে ধরেন, এবং আগামীতে ফরিদপুরের নাট্যাঙ্গনে আরো   ভালো কাজ করার জন্য সবার কাছে প্রত্যাশা ব্যক্ত করেন।
সভায় বক্তারা কাজী আমিরুল ইসলাম রুমির দীর্ঘায়ু কামনা করেন, এবং তার কাছ থেকে অভিনয় শেখার জন্য নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করেন। সভায় বক্তারা আগামী দিনে তার নেতৃত্বে ফরিদপুরের নাট্যাঙ্গন আরো গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানের পরবর্তী পর্বে সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী ভগিরথ মালো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!