1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

নতুন পরিচয়ে ফিরছেন অস্কারজয়ী অ্যাডেল

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
অস্কারজয়ী অ্যাডেল

এবার উপস্থাপিকা হিসেবে দর্শকের মাঝে ফিরছেন জনপ্রিয় গায়িকা অ্যাডেল লরি ব্লু অ্যাডকিন্স। ‘স্যাটারডে নাইট লাইভ ষ্টেজ’ নামক একটি শো-তে ২৪ অক্টোবর থেকে উপস্থাপিকা হিসেবে থাকবেন তিনি। অনুষ্ঠানটির মাধ্যমে প্রায় ৩ বছর পর দর্শকের মাঝে দেখা মিলবে তার।

সাম্প্রতি এক ইন্সট্রাগ্রাম পোস্টে ৩২ বছর বয়সী এই তারকা লেখেন, ‘আমি খুবই উত্তেজিত। এই প্রথম কোনো অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে কাজ করতে যাচ্ছি। আমি আসলে সর্বদা একা থাকতে পছন্দ করি। তাই এতো দীর্ঘ সময় দর্শকের চোখের আড়ালে ছিলাম। আশা করছি দারুণ কিছু হতে যাচ্ছে। সামনের সপ্তাহে দেখা হবে।’

বিলবোর্ড টপচার্ট থেকে শুরু করে বিশ্ব মিউজিক ইন্ড্রাস্টিতে জনপ্রিয়তার মাত্রা নির্ধারক প্রতিটি ক্ষেত্রে একচেটিয়া আধিপত্য খাটিয়ে চলেছেন ব্রিটিশ শিল্পী অ্যাডেল। ২০১২ সালে জেমস বন্ড সিরিজের ২৩তম ছবির জন্য স্কাইফল গানটি গেয়ে অস্কার জয় করেন তিনি।

তবে মাঝে বেশ অনেক বছরের জন্য গান থেকে দূরে ছিলেন অ্যাডেল। কমিয়েছেন নিজের ওজন। গেল মে মাসে তিনি নিজের নতুন লুক প্রকাশ করেন ইন্সটাগ্রামে। যারা অ্যাডেলকে ফলো করেন, তারা জানেন গায়িকার চেহারা কেমন। তাই নতুন অ্যাডেলের এমন চেহারা দেখে অনেকেই বিশ্বাস করতে চাইছিলেন না। ওজন কমিয়ে এমন নতুন ভাবে নিজেকে গড়ে তোলা নিয়ে নেটিজেনের প্রশংসা কুড়িয়েছেন অ্যাডেল।

কার্ডিও, সার্কিট ট্রেনিং এবং পিলাটেস করে অন্তত ৯ কেজি ওজন কমিয়ে ফেলেছেন অস্কারজয়ী গায়িকা অ্যাডেল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!