1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ফরিদপুর কেবিএস বাহিনীর প্রধান শিপন মিয়া গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার নগরকান্দায় দেশীয় অস্ত্র সমর্পণে উদ্বুদ্ধকরণ সভা নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মেগচামী এক্সপ্রেস সংগঠনের ৫ ম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারনা, যুবকের জেল পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার ফরিদপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু শাহানা ফাউন্ডেশন মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ  বহুরূপী হাবিবুর রহমান হারুন এর ফাঁদে মানু ফরিদপুর প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা

হাইওয়ে মহাসড়কের দুই পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ৮ জুন, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

রাজু আহমেদঃ রাজবাড়ীর গোয়ালন্দ মোড় হতে পৌর জামতলা পর্যন্ত মহাসড়কের দুই পাশে রাস্তার সৌন্দর্যবর্ধনের জন্য অবৈধ দোকানপাট উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

রাস্তার দুই ধারের অবৈধ প্রায় ৯০টি দোকান উচ্ছেদ করা হয়েছে। এর মধ্যে গোয়ালন্দ মোড়ে ৫৫টি এবং গোয়ালন্দ পৌর জামতলা ৩৫টি দোকান রয়েছে।

৮ই জুন বুধবার দুপুরে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগের এস্টেট অ্যান্ড ল’ অফিসার উপ-সচিব অনিন্দিতা রায়, রাজবাড়ী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাওয়াজিস রহমান, রাজবাড়ী ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যবৃন্দ। স্থানীয় প্রশাসনের কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিগণ ও পুলিশ সদস্যবৃন্দ।

উল্লেখ্য (গত ৫ই মে ২০২২) নোটিশ ঘোষণা করেন তারই ধারাবাহিকতায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।

এতে কান্নায় ভেঙে পড়েন রাস্তার দুই পাশের অসহায় গরীব ও হতদরিদ্র দোকানিরা কান্নায় কন্ঠে অসহায় দোকানিরা বলেন। আমরা এখন কী করবো আমাদের সংসার চালানোর কামাই বন্ধ হয়ে গেল আমরা এখন ছেলে সন্তান নিয়ে কোথায় যাব।

হাইওয়ে রাস্তার পাশের ফারুক নামের এক দোকানি বলেন আমার সংসারে ৭ জন মানুষ। আমি একাই উপার্জন করি। এখন আমি আমার ছেলে-মেয়েদের কী খাওয়াব।

দোকানি রাসেল বলেন আমি এই দোকান টা করে কোনরকম আমার সংসারটাকে আমি চালিয়ে নিয়ে যাচ্ছিলাম আমার দোকানটা ভেঙে দিল এখন আমি আমার পরিবারকে নিয়ে কোথায় যাব কি করে আমার সংসার চলবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!