1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৩১ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ পাঁচজনের জীবন নাশকারী ড্রাইভার আটক র‍্যাব-৮ এর হাতে আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধিঃ র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে মাদক ব্যবসায়ী, অস্ত্রধারী, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি, ধর্ষণকারী ও খুনীদের বিরুদ্ধে আইনগতভাবে শক্ত অবস্থান নিয়েছে। বাংলাদেশ আমার অহংকার ¯স্লোগানে র‌্যাবের এই সমস্ত কর্মকান্ড দেশের সর্বস্তরের মানুষের কাছে ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

১৫ নভেম্বর ২২ মঙ্গলবার বিকেল ৪টায় র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, র‌্যাব-৮, বরিশালের দায়িত্বপূর্ণ এলাকায় গত ০৫ নভেম্বর ২২ তারিখ ফরিদপুর জেলার ভাংগা থানাধীন মাধবপুর এলাকায় সাকুরা পরিবহনের ড্রাইভার যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ০২ জন যাত্রী এবং পরবর্তীতে আরও ৩ জনসহ সর্বমোট ৫ জন (শিশু ও বিশ্ববিদ্যালয় ছাত্রসহ) নিহত হন ও আহত হন অন্তত ১৫ জন যাত্রী।

এই দূর্ঘটনাটি জাতীয় ও স্থানীয়ভাবে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করে।

উল্লেখ্য যে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিচারের দাবিতে রাস্তা অবরোধসহ মানববন্ধন শুরু করলে বিষয়টি দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

উল্লেখ্য, দুর্ঘটনাটি ঘটার পর থেকেই সংশ্লিষ্ট বাস ড্রাইভার পালিয়ে যায় এবং আত্মগোপন করে। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর ফরিদপুর র‌্যাব ক্যাম্প উক্ত পারিবহনের (সাকুরা) ড্রাইভারকে গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করেন।

এরই ধারাবাহিকতায় গত ১৪ নভেম্বর ২২ তারিখ র‌্যাব-৮, বরিশাল (ফরিদপুর ক্যাম্প) জানতে পারে যে, উক্ত বাস ড্রাইভার নিজেকে আত্মগোপন করে ঢাকা জেলার মিরপুরের দারুস সালাম থানাধীন উত্তর বাঘবাড়ী এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের সত্যতা পাওয়ার পর র‌্যাব-৮ ও র‌্যাব-৪ এর বিশেষ সহায়তায় ফরিদপুর র‌্যাব ক্যাম্প ১৪ নভেম্বর ২২ তারিখ গভীর রাতে ঢাকা জেলার মিরপুরের দারুস সালাম থানাধীন উত্তর বাঘবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে সাকুরা পরিবহনের ড্রাইভার আসামী ০১। মোঃ সোহেল (৩৩), পিতা- মোঃ ফারুক মজুমদার, সাং-আনন্দনগর, থানা- মিরপুর, উত্তরা সিটি কর্পোরেশন, জেলা-ঢাকাকে গ্রেফতার করতে সক্ষম হন।

পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ধৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!