1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:১৬ পূর্বাহ্ন

স্মার্ট বাংলাদেশ গড়তে প্রকৃত দেশ প্রেমিক হতে হবে – জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

বিশেষ প্রতিনিধিঃ ফরিদপুরে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আহসান তালুকদার (পিএএ) বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে হলে প্রকৃত দেশ প্রেমিক হতে হবে। দেশের প্রতি প্রেম ভালবাসা না থাকলে দেশের উন্নয়নে অংশগ্রহন করা সম্ভব নয়।

১৬ জানুয়ারি সোমবার বিকেলে ফরিদপুর সদর উপজেলা প্রশাসন এর আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে জেলা প্রশাসক এর আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণে বলেছিলেন এই বাংলায় হিন্দু, মুসলমান, বাঙ্গালী-অবাঙ্গালী সবাই আমাদের ভাই, তাদের যেন কোন ক্ষতি না হয়। জাতির জনকের সেই কথা আমাদের কাজে অনুপ্রেরণা যোগায়। আপনারা যারা বিভিন্ন দায়িত্বে রয়েছেন আপনাদের কাছে সেবা নিতে এসে কেউ যেন সেবা বঞ্চিত না হয়। কষ্ট নিয়ে যেন ফেরত না যায়। সকলে মিলে ফরিদপুর সদর উপজেলাকে দেশের মধ্যে একটি শ্রেষ্ঠ উপজেলা হিসেবে হিসেবে প্রতিষ্ঠিত করবো, যেন দেশের অন্যান্য উপজেলাগুলো ফরিদপুর সদর উপজেলাকে দেখে অনুপ্রাণিত হয়। দেশের কল্যাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ কামরুল আহসান তালুকদার (পিএএ)।

সভায় জেলা প্রশাসককে স্বাগত জানিয়ে বক্তব্য প্রদান করেন সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ আনোয়ার হোসেন ও কানাইপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সরোয়ার হোসেন (সন্টু), কোতোয়ালি থানার ওসি (অপারেশন) মোঃ আব্দুল গাফফার, জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত নবনিযুক্ত সহকারী কমিশনারগণ, সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ক্ষুদ্র নৃ-গোষ্টির উপকারভোগীরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জিয়াউর রহমান।

সভা শেষে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ২৪০ জন ছাত্রছাত্রীর মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে ১২ লক্ষ ৯৬ হাজার টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও ২০ জন ছাত্রীকে বাইসাইকেল ও ১০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!