1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ফরিদপুর কেবিএস বাহিনীর প্রধান শিপন মিয়া গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার নগরকান্দায় দেশীয় অস্ত্র সমর্পণে উদ্বুদ্ধকরণ সভা নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মেগচামী এক্সপ্রেস সংগঠনের ৫ ম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারনা, যুবকের জেল পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার ফরিদপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু শাহানা ফাউন্ডেশন মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ  বহুরূপী হাবিবুর রহমান হারুন এর ফাঁদে মানু ফরিদপুর প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা

সালথায় নির্বাচনী আচরণ বিধি নি‌য়ে ডি‌সি ও এস‌পির মতবিনিময়

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

টুটু চৌধুরী, সালথ প্রতিনিধিঃ ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় আসন্ন ইউনিয়ন প‌রিষদ নির্বাচন উপলক্ষে উপ‌জেলার ৮‌টি ইউ‌নিয়‌নের নির্বাচনী প্রতিদন্দী সকল প্রার্থী‌দের সাথে ফ‌রিদপু‌রের ডি‌সি অতুল সরকার এবং পু‌লিশ সুপার মোঃ আ‌লিমুজ্জামান এর নির্বাচনী আচরণ বিধিমালা ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ নভেম্বর) বেলা ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাচন অফিসের সহযোগিতায় জেলা প‌রিষদ মাল্টিপারপাস হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতারের সভাপতিত্বে এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, ফ‌রিদপু‌রের সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মাদ হাবিবুর রহমান, সি‌নিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মোঃ সমিনুর রহমান। উপজেলা কৃষি অফিসার জীবাংশু দাস, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা তৌহিদুর রহমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, সৈয়দ ফজলে রাব্বি নোমান, উপজেলা নির্বাচন অফিসার মোঃ তেলায়েত হোসেন, সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আশিকুজ্জামান, পু‌লিশ প‌রিদর্শক তদন্ত মহিদুল ইসলাম, সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী।

মত‌বি‌নিময় সভায় আগত প্রতি‌দন্দী প্রার্থী‌দের পক্ষ থে‌কে অবাধ, সুষ্ঠ ও নিরপক্ষ নির্বাচ‌নের দা‌বি ক‌রা হয় পাশাপা‌শি প্রতিদন্দী প্রার্থীদের বি‌ভিন্ন সমস‌্যার কথা বলা হয়।

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম (বার) ব‌লেন, আপনারা ও চান সুুষ্ঠ নির্বাচন আমরাও চাই সুষ্ঠ নির্বাচন। যে কোন প‌রি‌স্থি‌তি‌তে ‌নির্বাচন সুষ্ঠ হ‌বে। নির্বাচন সুষ্ঠ করার জন‌্য আইন শৃঙ্খলা বা‌হিনীর সদস‌্যরা নিয়‌জিত থাক‌বে। কোন অ‌ভি‌যোগ থাক‌লে উপ‌জেলা প্রশাসন ও থানা পু‌লি‌শের সা‌থে যোগা‌যোগ কর‌বেন। আমরা চাই আগামী ১১ তা‌রি‌খের নির্বাচন হোক অবাধ, সুষ্ঠ, নি‌রপক্ষ ও উৎসবমুখর প‌রি‌বে‌শে।

এসময় বক্তব্যে জেলা প্রশাসক অতুল সরকার বলেন, এখানে মাঝে মাঝে প্রতিহিংসা পরায়ণ কর্মকান্ড ঘটে সেই বিষয়ে আপনাদের সতর্ক থাকতে হবে। সরকারের পদে সর্বোচ্চ যে নির্দেশনা সেই নির্দেশনা অনুযায়ী নির্বাচন সুস্থ সুন্দর শান্তিপূর্ণভাবে প্রতিষ্ঠিত করতে হবে। নির্বাচনে যদি কেউ পেশীশক্তি বা অসহনীয় চিন্তা করে থাকে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। সকলে নির্বাচনের আচরণ বিধিমালা ও আইন শৃঙ্খলার বিষয় মাথায় রেখে নির্বাচনী প্রচারণা করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!