1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ফরিদপুর কেবিএস বাহিনীর প্রধান শিপন মিয়া গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার নগরকান্দায় দেশীয় অস্ত্র সমর্পণে উদ্বুদ্ধকরণ সভা নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মেগচামী এক্সপ্রেস সংগঠনের ৫ ম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারনা, যুবকের জেল পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার ফরিদপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু শাহানা ফাউন্ডেশন মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ  বহুরূপী হাবিবুর রহমান হারুন এর ফাঁদে মানু ফরিদপুর প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা

সালথায় দুই শিক্ষক সমিতির গ্রুপিংয়ের অবসান: নতুন সভাপতি মঈনুল সম্পাদক জাহিদ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নুরুল ইসলাম, বিশেষ প্রতিনিধি: ফরিদপুরের সালথায় দীর্ঘ আট বছর পর বিবাদমান দুটি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি ভেঙ্গে একটি নতুন কমিটি ঘোষনা  করা হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা মাল্টিপারপাস হলরুমে অনুষ্ঠিত সাধারণ সভায় সকল শিক্ষকের সম্মতিতে এই কমিটি ঘোষনা করা হয়। তবে পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষনা করা হয়নি। শুধু সভাপতি-সম্পাদকের নাম ঘোষনা করা হয়। নতুন কমিটির সভাপতি হিসেবে মো. মাঈনুল  ইসলাম ও সাধারন সম্পাদক হিসেবে মো. জাহিদুর রহমান জাহিদের নাম ঘোষনা করেন সভার প্রধান অতিথি ফরিদপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি গোলাম রহমান।

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মো. রবিউল ইসলামের সভাপতিত্বে সাধারন সভায় বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক নজরুল ইসলাম।

সভা পরিচালনা করেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ নাজমুল হোসেন লিটু। সভায় প্রাথমিক বিদ্যালয়গুলোর সকল শিক্ষকরা উপস্থিত ছিলেন। ৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হবে। এরমধ্যে সভাপতি-সম্পাদকের নাম ঘোষনা করা হলেও বাকিদের নাম দ্রুতই ঘোষনা করা হবে বলে সভা থেকে জানানো হয়।

উল্লেখ্য, গত আট বছর ধরে সালথায় একই নামে দুটি উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি গঠন করে কার্যক্রম পরিচালনা করে আসছিল। একটির সভাপতি ছিলেন সৈয়দ নাজমুল হোসেন লিটু ও সাধারন সম্পাদক ছিলেন মো. জাহিদুর রহমান জাহিদ। আরেকটির সভাপতি ছিলেন মো. রবিউল ইসলাম ও সাধারন সম্পাদক ছিলেন মো. মঈনুল ইসলাম। এতে উপজেলার প্রাথমিক বিদ্যালয়গুলোর শিক্ষকরা দুটি ভাগে বিভক্ত হয়ে মাঝে মাঝেই বিরোধে জড়িয়ে পড়তেন। উপজেলা শিক্ষা অফিসও তাদের কার্যক্রমে বিব্রত হয়ে পড়তেন। অবশেষে তাদের গ্রুপিং আর বিরোধের অবসান হয়েছে। তারা এখন সকলে এক হয়ে একটি কমিটির গঠন করে শিক্ষকদের অধিকার আদায়ে কাজ করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন। তাদের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সাধারন শিক্ষকরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!