1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন

সাবেক ইউপি সদস্য ও সমাজসেবক কাদের মোল্যার দাফন সম্পন্ন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২

ইনামুল খন্দকারঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজসেবক মোঃ কাদের মোল্যরর দাফন পারিবারিক গোরস্থান মোল্যাবাড়ি জামে মসজিদের পাশে সম্পন্ন হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর ২টায় মোল্যাবাড়ি জামে মসজিদের পাশের মাঠে হাজার হাজার মানুষের অংশ গ্রহণের মধ্য দিয়ে তাঁর জানাজা নামাজ অনুিষ্ঠত হয়।

এসময় বিশিষ্ট আলেমে দীন ও বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনিরুজ্জামান মুন্নুর সঞ্চলনায় জানাযায় আলোচনা করেন বালিকান্দি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একে এম ফরিদ হোসেন বাবু, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, বালিয়াকান্দি উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আলম মোল্যা, বালিয়াকান্দি উপজেলা শ্রমিকলীগ সভাপতি ইদ্রিস আলী ফকির, সাবেক বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আকমাল মন্ডল, বানিবহ ফাজিল মাদ্রাসার ভাইস পিন্সিপাল মাওলানা আব্দুল হায় জোয়ার্দারসহ বিভিন্ন শ্রেনীপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পারিবারিক সূত্রে জানা যায়, ডায়াবেটিস ও অতিরিক্ত ঠান্ডাজনিত অসুস্থতার কারণে চিকিৎসার জন্য প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মজিবুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে গতকাল রবিবার (১৮ ডিসেম্বর) রাত ৮ টার সময় তাঁর মৃত্যু হয়।

মোঃ কাদের মোল্যা বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের মোল্যাবাড়ি জন্মগ্রহণ করেন। তিনি  স্ত্রী, ১ মেয়ে ৩ ছেলে, ভাই, বোনসহ অনেক গুনগ্রাহী স্বজন রেখে গেছেন। তার আত্মার শান্তির জন্য পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে। জানাযায় দল মত নির্বিশেষে জনতার ঢল নেমে আসে। জানাযা নামাজ ও দোয়া পরিচালনা করেন বালিয়াকান্দি উপজেলা গালর্স স্কুলের প্রাক্তন শিক্ষক মাওলানা ওলী-উল্লাহ সাহেব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!