1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ফরিদপুর কেবিএস বাহিনীর প্রধান শিপন মিয়া গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার নগরকান্দায় দেশীয় অস্ত্র সমর্পণে উদ্বুদ্ধকরণ সভা নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মেগচামী এক্সপ্রেস সংগঠনের ৫ ম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারনা, যুবকের জেল পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার ফরিদপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু শাহানা ফাউন্ডেশন মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ  বহুরূপী হাবিবুর রহমান হারুন এর ফাঁদে মানু ফরিদপুর প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা

সড়ক দুর্ঘটনায় ৪ শিক্ষকের প্রাণ গেল

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নওগাঁ, প্রতিনিধিঃ শুক্রবার (২৪ জুন) সকাল সাড়ে ৮ টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের বাবলাতলী মোড় নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার পানিহারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলার বাদ নেহেন্দা গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন (৪৭), বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও নিয়ামতপুর উপজেলার বিজলী গ্রামের বাসিন্দা মকবুল হোসেন (৫৮), উপজেলার গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ভাদরন্ড গ্রামের বাসিন্দা জান্নাতুন খাতুন (৩৫) এবং উপজেলার রামকুড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা মো. লেলিন (২৬) এবং সিএনজি অটোরিকশার চালক নিয়ামতপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা সেলিম (৪৫)।

উল্লেখ্য, নওগাঁ- রাজশাহী মহাসড়কের বাবলাতলী মোড় নামক স্থানে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে।

এই মর্মান্তিক দুর্ঘটনায় শিকার হয়েছেন ৪ শিক্ষক। নিহত ৩ জন শিক্ষক ও গাড়ি চালকের বাড়িতে গিয়ে দেখা যায় শোকের মাতম বয়ছে। মৃতের পরিবারের লোকজন স্বজন হারিয়ে পাগল প্রায়। একসাথে এতজনের মৃত্যুতে শুধু স্বজনরাই নয় এলাকাবাসিরাও শোক প্রকাশ করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!