1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শাহানা ফাউন্ডেশন মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ  বহুরূপী হাবিবুর রহমান হারুন এর ফাঁদে মানু ফরিদপুর প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা চরভদ্রাসনে জমি জবর দখলের অভিযোগ! আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশন কর্তৃক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরুষ্কার বিতরনের মাধ্যমে সমাপ্ত ইয়াং টাইগার্স অনূর্ধ্ব ১৬ ক্রিকেট টুর্নামেন্টে ঢাকা জেলা দল চ্যাম্পিয়ন ফরিদপুর গ্রাম আদালতের বিচারিক কাজের মাধ্যমে সকল বিষয়ে সহজ মিমাংসা দিচ্ছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গরিব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফরিদপুর সদরে উপানুষ্ঠানিক শিক্ষার শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণ শুরু নগরকান্দায় বিনামূল্যে ২ শতাধিক শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয়

রাজবাড়ীতে ক্লুলেস ডাবল মার্ডারের ৫ আসামি গ্রেফতার 

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে ক্লুলেস হত্যা মামলার ৫ আসামীকে  গ্রেফতার করেছে  পুলিশ। সকাল ১১ টায় রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান।
সংবাদ সম্মেলনে এসপি জানান, গত ২৬ জানুয়ারিতে রাজবাড়ীর পৃথক দুটি স্থানে (গোয়ালন্দ ও কালুখালী) অজ্ঞান অবস্থায় দুইজন ব্যাক্তিকে পাওয়া যায়।পরবর্তীতে নিকটস্থ হাসপাতালে প্রেরন করা হলে তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত দুজন হলেন গোয়লান্দ ঘাট থানার ইসমাইল শেখ (৪৫) ও রাজবাড়ী সদরের সুজন পাঠান (২৪)।
এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে এরা একটি সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাইকারী চক্র। তারা প্রথমে ইজিবাইক চালককের সাথে সৌজন্যতার সাথে চা খাওয়ান। চায়ের সাথে মারাত্তক ঘুমের ঔষধ মেশানো থাকে যা  খেয়ে চালক জ্ঞান হারালে চক্রের অন্য সদস্যরা অটেবাইকটি সেখান থেকে সরিয়ে নেয়। চায়ের সাথে তারা যে মাত্রায় ঘুমের ঔষুধ মেশায় তাতে করে অধিকাংশ সময়ই মানুষের শরীর সে মাত্রা নিতে পারে না। যার ফলে একজন মানুষ মারা যায়।অনেকেই আবার দীর্ঘ চিকিৎসারা পরে স্বর্বস্য হারিয়ে ফেলেন।
এই ঘটনায় ঢাকা মেট্টোপলিটনের বিভিন্ন এলাকা এবং পাবনা জেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, আকাশ মাদবর (১৯), মো: রবিন হোসেন (২২), মো: নিজাম উদ্দিন (৩০), মো: আকরাম হোসেন (২৬), মো: সাদ্দাম হোসেন (২৬)।
এসপি আরো বলেন, মানুষকে সচেতন হতে হবে। অপরিচিত ব্যাক্তির নিকট থেকে সচেতন হয়ে খেতে হবে। এই ঘটনার বিস্তারিত তদন্ত শেষে অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!