1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:১৭ পূর্বাহ্ন

রাজবাড়ীতে তথ্য অফিসের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

আতিয়ার রহমানঃ ২৩শে ডিসেম্বর রাজবাড়ী সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ১নং কলোনি আলাদিপুর গ্রামে আশ্রয়ন প্রকল্পে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উক্ত উঠান বৈঠকে রাজবাড়ী সদর উপজেলার সহকারী কর্মকর্তা (ভূমি) ও ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নুরজাহান আক্তার সাথীর সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসের সহকারি তথ্য কর্মকর্তা শাহীন মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণ যোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ জসিম উদ্দিন, জেলা তথ্য অফিসার রেখা আক্তার, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সহকারী কর্মকর্তা ডাক্তার অচিন্ত্য কুমার, আলিপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আমি সর্বপ্রথম শ্রদ্ধা ভরে স্মরণ করি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু সহ তার শহীদ পরিবারের সকল সদস্য ও মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও ভূমিহীনদের মাঝে সারা দেশের ন্যায় রাজবাড়ীতেও কয়েক হাজার আশ্রয় প্রকল্প নির্মাণ ও বিনামূল্যে বিতরণ করেছেন।

বয়স্ক ভাতা,বিধবা, প্রতিবন্ধী, ভিজিডি,ভিজিএফ, বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উপবৃত্তি বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান, যোগাযোগ ব্যবস্থার উন্নতি পদ্মা সেতু নির্মাণ সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তুলনা নেই।

বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। আমি তার দীর্ঘায়ু কামনা করি, আসুন আমরা সকলে মিলে এই দেশটাকে সোনার বাংলায় রূপান্তরিত করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!