1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৪৭ পূর্বাহ্ন

মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুকে নোয়াখালী  এনজেএফ এর পক্ষ থেকে সংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২২ অক্টোবর, ২০২২

বিশেষ প্রতিনিধিঃ নোয়াখালীর বিশিষ্ট ব্যবসায়ী, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক কেন্দ্রিয় উপ-কমিটির সদস্য এফবিসিসিআই স্টান্ডিং কমিটির চেয়ারম্যান, দৈনিক গণকন্ঠ ও আওয়ার বাংলাদেশ টাইমস পত্রিকার সম্পাদক ও টেলিলিংক গ্রুপএর চেয়ারম্যান, এবং গণমাধ্যম প্রিয় ব্যক্তি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু নোয়াখালী জার্নালিস্ট ফোরাম- এনজেএফ সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন।

রাজধানীর তোপখানা রোডের এনজেএফ কার্যালয়ে শনিবার দুপুরে এ মতবিনিময় সভা হয়।

এ সময় মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুকে ফুল দিয়ে বরণ করেন এনজেএফ সভাপতি শামছুদ্দীন আহমেদ, সহ সভাপতি ফিরোজ আলম মিলন ও সাধারণ সম্পাদক মুস্তফা মনওয়ার সুজনসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

এই সময় মাননীয় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য অনুষ্ঠানে অংশ গ্রহন ও জাতিসংঘের ৭৭তম সাধারণ অধিবেশন যোগ দেয়ায় এনজেএফ এর পক্ষ থেকে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটুকে সংবর্ধনা দেয়া হয়।

সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক এবং উত্তরিয় তুলে দেন এনজেএফ সভাপতি শামছুদ্দীন আহমেদ।

এসময় মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু বলেন, দেশ ও সমাজের কল্যানে নোয়াখালীর সাংবাদিকরা স্বাধীনতা পূর্ববর্তি সময় থেকে যে ভূমিকা রেখেছে তার ধারাবাহিকতায় বতর্মান সময়ের সাংবাদিকরাও অগ্রনী ভূমিকা পালন করে চলেছে। মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু আরো বলেন, নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ) এর যে কোন প্রয়োজনে আপনারা আমাকে পাশে পাবেন। এ সময় তিনি নোয়াখালীর সাংবাদিক এবং সংবাদ মাধ্যমের কল্যানে পাশে থাকার কথাও বলেন।

তিনি রাষ্ট্রের সকল উন্নয়ন মূলক কাজে সাংবাদিকদের অংশগ্রহনের জন্য আহব্বান করেন এবং প্রধানমন্ত্রী যেনো এই দেশকে উন্নত দেশে রুপান্তিত করতে পারে সেই জন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
এনজেএফ সভাপতি শামছুদ্দিন আহমেদ বলেন, নোয়াখালীর সাংবাদিকরা জাতির যে কোনো পরিস্থিতিতে পাশে রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অর্থসম্পাদক একরামুল হক সায়েম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মানিক মিয়াজী, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন আহমেদ, মো: রাজিউদ দৌলা চৌধুরী, দেলোয়ার হোসেন মঈন, সওবিয়া আয়াত প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!