1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:১২ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে কানাইপুরে ছায়ানীড় এর ব্যতিক্রমধর্মী আয়োজন

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ইনামুল হাসান মাসুম: আজকে ঋতুরাজ বসন্তের প্রথম দিন ও বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসার আবহে মেতে রয়েছে চারদিক। সবার মনেই যেন ভালোবাসার স্বপ্ন ছোঁয়া। এই ভালোবাসার মাঝেই ফরিদপুরের কানাইপুর ইউনিয়নের একঝাঁক মেধাবী তরুণদের দ্বারা প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছায়ানীড় পরিবার’ বিশ্ব ভালোবাসা দিবসে সুন্দর সমাজ বিনির্মাণের লক্ষ্যে শান্তিময় দেশ ও জাতি গঠনের প্রত্যয়ে ‘ভালবাসা হোক সবার জন্য’ এই স্লোগানকে ধারণ করে ব্যতিক্রমী আয়োজন করে সমাজের পিছিয়ে পড়া অসহায় ও বিধবা মানুষদের মাঝে বিনামূল্যে নামাজের হিজাব ও KN95-মাস্ক বিতরণের মাধ্যমে ভালোবাসা প্রকাশ করেছে।

ছায়ানীড় সংগঠনের মূল উদ্দেশ্য ‘সুন্দর সমাজ বিনির্মাণের লক্ষ্যে শান্তিময় দেশ ও জাতি গঠনের প্রত্যয়ে সামাজিক কাজে বিশেষ অবদান রাখা’ এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ছায়ানীড় পরিবার। দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এক ঝাক মেধাবী তরুণ শিক্ষার্থীরা প্রতিনিয়ত স্বেচ্ছায় কাজ করছে এ সংগঠনটিতে।

সোমবার ১৪ই ফেব্রুয়ারি-২০২২ বিকাল ৫টায় ফরিদপুরের সদর উপজেলার ঐতিহ্যবাহী কানাইপুর ইউনিয়নের রামখন্ড, কাশিমাবাদ, খাসকান্দি ও ভাটিকানাইপুর এলাকার বিধবা ও দরিদ্র অসহায় মানুষের মাঝে উন্নত মানের কাপড় দ্বারা তৈরি নামাজের হিজাব ও KN95-মাস্ক বিতরণের মধ্য দিয়ে ভালবাসা জানিয়েছে ছায়ানীড় পরিবারের সদস্যরা। ‘তোমরা হাসলে আমরা হাসি’ বলে এক তিলক হাসি জড়িত চেহারা নিয়ে উপস্থিতিদের হাতে উপহারগুলো তুলে দিয়েছেন তারা।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছায়ানীড় সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও বিশিষ্ট সমাজ সেবিকা মোছাঃ জেসমিন আক্তার পাখি, মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর হেল্প লাইনের এডমিন মোঃ এনামুল হাসান (ভিপি গিয়াস), মিয়া সৈকত সহ সংগঠনের সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!