1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:১১ পূর্বাহ্ন

বালিয়াকান্দিতে ইউপি নির্বাচনী প্রচারনায় ব্যস্ত  সদস্য প্রার্থী আলমগীর 

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রাজবাড়ী প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সকল ইউনিয়নে বইছে নির্বাচনি আমেজ।
এ উপজেলার ৭ ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থীদের পাশাপাশি ইউপি সদস্য পদে প্রার্থীরাও প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পাড় করছেন।
এরই ধারাবাহিকতায় বালিয়াকান্দি সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের  সদস্য পদে প্রার্থী মোঃ আলমগীর মিয়া তার নির্বাচনী এলাকায় ব্যাপক-প্রচার প্রচারনা চালাচ্ছেন। তিনি ও তার সমর্থকরা নির্বাচনী এলাকায় ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন। ব্যাপক সাড়া পাচ্ছেন। চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে তার নির্বাচনী প্রচারনা।
জানা যায়, বিগত দিনে মানুষের ভালোবাসা নিয়ে এলাকার উন্নয়নে ও মানুষের কল্যানে কাজ করেছেন মোঃ আলমগীর মিয়া। অসহায় সাধারন মানুষের পাশে ছিলেন সব সময়। ইতিমধ্যে নিজ এলাকায় প্রচার-প্রচারনা করে ভোটার নারী-পুরুষ সহ যুব সমাজের মন জয় করে নিয়েছেন।
স্থানীয় জনগন বলেন, মো. আলমগীর মিয়া অন্যান্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন এবং স্থানীয় লোকজনের কাছে তার গ্রহনযোগ্যতাও রয়েছে বেশ। আরো বলেন, মোঃ আলমগীর মিয়ার মত যোগ্য,  শিক্ষিত-সৎ ও আস্থাভাজন মানুষকে আমাদের জনপ্রতিনিধি হিসেবে প্রয়োজন।
মোঃ আলমগীর মিয়া বলেন, আমি মানুষের পাশে থেকে সেবা করতে চাই। যেখানে প্রচারনায় যাচ্ছি ব্যাপকভাবে মানুষের ভালোবাসা ও সাড়া পাচ্ছি। আশাকরি আগামী ২৮ নভেম্বর নির্বাচনে তালা মার্কায় আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ। সকলের দোয়া ও সহযোগীতা কামনা করি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!