1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:২৮ পূর্বাহ্ন

ফরিদপুর জেলা পুলিশের অভিযানে নিয়মিত ও পুরাতন মামলার ৩৯ জন আসামি গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানাধীন চোরাই গাড়ীসহ নিয়মিত ও পুরাতন মামলার ৩৯ জন আসামি গ্রেফতার করেছে।

জেলা পুলিশ কর্তৃক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ০৭ টি চোরাই ইজিবাইক, ০১টি কম্পিউটারের পিসি ও ০৭টি ইজিবাইকের নাম্বার প্লেটসহ ০৪ জন চোর চক্রের সদস্যদের গ্রেফতার করা হয়। জেলায় মোট ০৭ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১৪ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ২১ জন আসামিকে গ্রেফতার করা হয়। ট্রাফিক পুলিশ ১১ টি প্রসিকিউশন দেয় ও ১,৫০,০০০/- টাকা জরিমানা আদায় করে। ০৭ টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

অফিসার-ইনচার্জ, ডিবি ফরিদপুর এর নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম ২০/০২/২০২২ ১৭.০৫ ঘটিকা হতে ২১.১৫ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করে আসামী, ১। সোহেল মিয়া (৩৫), পিতা-বাবলু মিয়া, মাতা-আলেয়া বেগম, সাং-পশ্চিম আলীপুর, ২। জামাল মোল্যা(৪১), পিতা-মোঃ খলিল মোল্যা, সাং-শোরামপুর সুইচগেট খাঁপাড়া রোড, ৩।রাজীব হোসেন (৩৫), পিতা- ইসলাম শেখ, মাতা- আছিয়া বেগম, সাং-পশ্চিম আলীপুর ছাপড়া মসজিদ এর পাশে,  ৪। মোঃ হাবিবুর রহামন(২৭), পিতা-মোঃ মজিবুর রহমান, মাতা-খাদিজা রহমান, সাং-ফতেপুর, সর্বথানা- কোতয়ালী, জেলা- ফরিদপুরদের i) ০১ টি ০৩ চাকা বিশিষ্ট ব্যাটারী ও হুডবিহীন সবুজ রংয়ের অটোবাইক, (ii) ০১ টি ০৩ চাকা বিশিষ্ট ব্যাটারী বিহীন ০১ টি হুড সম্বিলিত নীল রংয়ের অটোবাইক, (iii) ০১ টি ০৩ চাকা বিশিষ্ট ব্যাটারী বিহীন হুডি সম্বিলিত লাল রংয়ের পুরাতন অটোবাইক, (iv)মেসার্স হ্যালো ফরিদপুর (প্রাঃ) লিঃ SL নং-৮৯৫, তাং- ১৩/০৬/১৮ এর ক্যাশ মেমো, ১,৬৫,৫০০/- টাকা, ক্রেতা ছাহেরা বেগমসহ অন্যান্য লেখা আছে।(v) আমির মটরস্, শিবচর মাদারীপুর, SL নং-৭৮, তাং- ১৮/০১/২০২২ এর একটি ক্যাশ মেমো, ক্রেতা আজিজ শেখ, মুল্য ৬৫,০০০/- টাকা, (vi) রুমি ইন্টারন্যাশনাল উপশহর যশোর মানসী সিনেমা হল কমপ্লেক্স ০১ টি ক্যাশ মেমো, মুল্য ১,৪১,০০০/- টাকা, ক্রেতা পরিতোষ মন্ডল লেখা অবস্থায় ২০/০২/২০২২ তারিখ ১৭.৩৫ ঘটিকার সময় উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
(i) ০৫ টি ব্যাটারী সম্বলিত হালকা লালচে রংয়ের ০১ টি পুরাতন অটোবাইক, (ii) কার্বন কপিসহ সোহেল এন্টার প্রাইজ লেখা ১০০ পাতার ০১ টি ক্যাশ মেমো বই, যাহার SL নং  ০২ হতে ১১ পর্যন্ত ক্যাশ মেমো কার্বন কপিতে কিছূ লেখা নাই, মূল কপি ছেড়া, (iii) বোরাক হাউজ মানষী সিনেমা হল মার্কেট, উপশহর, ঢাকা রোড যশোর লেখা ০১ টি ক্যাশ মেমো, মূল্য লেখা ১,৪০,০০০/- ক্রেতা মোঃ শাহিদ মোল্লা লেখা, ক্যাশ মেমো, (iv) ফরিদপুর পৌরসভার লাইসেন্স নং-১১৯১, ১৯৩১, ২০৩১, ২৬১৭ লেখা টিনের তৈরী ০৪ টি নম্বর প্লেট, যাহা অটোবাইকে  ব্যবহার হয় এবং নম্বর প্লেটে মেয়র এর স্বাক্ষরের ছাপ আছে,(v) ফরিদপুর পৌরসভার লাইসেন্স নং-৯২, ২৫৯ লেখা নম্বর প্রেট,যাহা টিনের তৈরী কানাইপুর ইউপি নং-লাইসেন্স নং-১১৭ লেখা নম্বর প্লেট, যাহা টিনের তৈরী অবস্থায় চোরাই উদ্ধার মালামাল হিসাবে ২০/০২/২০২২ তারিখ ১৮.৫০ ঘটিকার সময় জব্দ করা হয়। i) একটি কম্পিউটার এর হার্ডডিক্স যাহাতে কাগজের লেভেলে TOSHIBA PC P300.ITB সহ বিভিন্ন লেখা আছে। উক্ত হার্ডডিক্সের মেমো ফাইলে বোরাক হাউজের (i) ০১ টি ০৩ চাকা ০২ সিটের সবুজ রংয়ের পুরাতন ব্যাটারী বিহীন অটোবাইক, (ii) ০১ টি ০৩ চাকা বিশিষ্ট হুডি সম্বলিত ব্যাটারী বিহীন ০১ টি নীল রংয়ের পুরাতন অটোবাইক, (iii) ০৩ চাকা বিশিষ্ট হুডি সম্বিলিত ০৪ টি ব্যাটারী যুক্ত হালকা নীল লালচে রংয়ের ০১ পুরাতন অটোবাইকসহ গ্রেফতার করা হয়।
উল্লেখিত আসামীদের বিরুদ্ধে এসআই/ফরহাদ হোসেন ফরিদপুর এর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০২ টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৩ জন নিয়মিত মামলার আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ভাঙ্গা থানা পুলিশ কর্তৃক ০২ টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলা ০৪ জন আসামী ও গ্রেফতারি পরোয়ানা আমলে ০৫ জন আসামিকে গ্রেফতার করা হয়।

চরভদ্রাসন থানা পুলিশ কর্তৃক ০২টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ০৪ জন আসামিকে গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০১জন আসামী ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০৪ জন আসামিকে গ্রেফতার করা হয়।

সালথা থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা কালে গ্রেফতারি পরোয়ানা মূলে ০২জন আসামীকে গ্রেফতার করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০৪ জন আসামীকে গ্রেফতার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়।

আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক একটি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০২ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূল্যে ০২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক বিভাগ কর্তৃক রুজুকৃত মামলার সংখ‌্যা – ১১ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ৩৮ টি আদায় কৃত জর‌িমানার প‌রিম‌ান- ১,৫০,০০০/- আটক স‌ংখ‌্যা- ট্রাক ০১, মোটরসাইকেল ০২, ইজিবাইক ০২, সিএনজি ০২ টি।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!