1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:২৮ পূর্বাহ্ন

ফরিদপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

রাসেল, ফরিদপুর
  • প্রকাশিত: সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

ফরিদপুরে ৫১ তম শীতকালীন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

১৬ জানুয়ারি শনিবার সকাল ১১ টায় সদর উপজেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ময়েজ উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন, বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগীতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালীর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান। ও কোতোয়ালি আওয়ামীলীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা।

এ সময় সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষিকা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। বিভিন্ন ইভেন্টে ছাত্রছাত্রীরা প্রতিযোগীতায় অংশগ্রহণ করে।

জেলা প্রশাসক বলেন, প্রত্যেক মা-বাবা, অভিভাবকদের উচিত সন্তানদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ করে দেওয়া। শুধু লেখাপড়ার মধ্যেই সীমাবদ্ধ না রেখে তাদের খেলাধুলা করতেও আগ্রহী করে তুলতে হবে। খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। যে কোন খেলাধুলায় মানুষের শরীর ও মনকে সুস্থ, সবল রাখে। তাই প্রত্যেক ছাত্র-ছাত্রীদের উচিত লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধূলা করা। কেবল সুস্থ শরীরই পারে সুস্থ, সুন্দর জীবন গড়তে। তোমরা এদেশের ভবিষ্যৎ। তোমরাই একটি আধুনিক ও স্মার্ট বাংলাদেশ গড়তে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!