1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
রবিবার, ২৬ মার্চ ২০২৩, ১১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
র‍্যাব-৮ ও র‍্যাব-১১’র যৌথ অভিযানে হত্যা মামলার আসামি গ্রেফতার মাহে রমজানে জেলা ভোক্তা অধিদপ্তর কর্তৃক বাজার তদারকি ফরিদপুরে মাংসের বাজারে ভোক্তা অধিদপ্তরের তদারকি ‘যতদিন এই বাংলায় পাখিরা ডাকবে; ততোদিন বঙ্গবন্ধুর মৃত্যু নেই” –সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অসুস্থ শিল্পীর চিকিৎসার সকল দ্বায়ভার গ্রহন করলেন: এমপি এবং সারমিন সালাম শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত মাদ্রাসা ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদে ৪ শিক্ষকের ওপর হামলা অভিযোগ আলোচিত ছাত্রলীগের সভাপতিকে বহিষ্কার কাজদিয়া সরকারী বিদ‍্যালয়ে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ফরিদপুরে চিনির অতিরিক্ত দাম নিয়ন্ত্রণে ভোক্তা অধিদপ্তরের অভিযান অব্যাহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধিঃ জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে এবং ফরিদপুর জেলা প্রশাসক ও পদোন্নতি প্রাপ্ত (যুগ্ম সচিব) অতুল সরকার এর সার্বিক সহযোগিতায় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সোহেল শেখ এর নেতৃত্বে সদর উপজেলার হাজী শরীয়তুল্লাহ বাজারে চিনির পাইকারি গোডাউনে অভিযান পরিচালনা করা হয়।

২৩ নভেম্বর বুধবার দুপুর ১২ঃ০০ টা হতে বেলা ৩ঃ০০ টা মিনিট পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে গোডাউনে চিনির মজুদ পরিস্থিতি ও বাজার দর পরিস্থিতি তদারকি করা হয়। চিনির অতিরিক্ত দাম রাখা, পাকা ক্রয় রশিদ না থাকার অপরাধে মেসার্স রতন স্টোরের গোডাউনকে ৫০০০ টাকা এবং মেসার্স সুবল স্টোরের গোডাউনকে ২০০০ টাকা জরিমানা আরোপ করা হয়।

এছাড়াও চকবাজারে চিনির গোডাউনে ফরিদপুর জেলা প্রশাসন, ভোক্তা অধিদপ্তর এবং কৃষি বিপণন অধিদপ্তরের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করা হয়।

গোডাউনে চিনি, তেলসহ নিত্যপণ্যের অবৈধ মজুদ থাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব দীপজন মিত্র কর্তৃক মেসার্স মা স্টোরের গোডাউনকে ১০,০০০/- জরিমানা আরোপ করা হয় এবং কয়েকটি গোডাউনে মোট ৮৪ বস্তা চিনি মজুদ পাওয়া যায়। সরকার নির্ধারিত মূল্যে চিনি বিক্রির নির্দেশনা প্রদান করা হয়।

এসময় মোঃ শাহাদাত হোসেন, সিনিয়র বিপণন কর্মকর্তা, কৃষি বিপণন অধিদপ্তরের সিনিয়র বিপণন কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন, সিভিল সার্জন অফিসের জেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ বজলুর রশিদ খান ও জেলা পুলিশের ১টি টিম এবং সংশ্লিষ্ট বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত থেকে অভিযানে সার্বিক সহযোগিতা করেন। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!