1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মেগচামী এক্সপ্রেস সংগঠনের ৫ ম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারনা, যুবকের জেল পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার ফরিদপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু শাহানা ফাউন্ডেশন মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ  বহুরূপী হাবিবুর রহমান হারুন এর ফাঁদে মানু ফরিদপুর প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা চরভদ্রাসনে জমি জবর দখলের অভিযোগ! আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশন কর্তৃক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরুষ্কার বিতরনের মাধ্যমে সমাপ্ত ইয়াং টাইগার্স অনূর্ধ্ব ১৬ ক্রিকেট টুর্নামেন্টে ঢাকা জেলা দল চ্যাম্পিয়ন

ডাকাতি মামলার আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলা পুলিশের এক প্রেস ব্রিফিং আজ শুক্রবার সকাল সাড়ে ১১ টায় পুলিশ সুপারের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইমদাদ হোসাইন। এ সময় জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ এবং ফরিদপুরে বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্প্রতি নগরকান্দা থানার চাঞ্চল্যকর এক ডাকাতি মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার সংক্রান্তে এ প্রেস ব্রিফিংয়ের  আয়োজন করা হয়।
প্রেস ব্রিফিং এ জানানো হয়, গত ৪ ডিসেম্বর রাত আনুমানিক দশটার দিকে আমাদের কাছে একজন ট্রাক ড্রাইভার একটি অভিযোগ নিয়ে আসে। অভিযোগটি ছিল এই যে, ঢাকা থেকে ২০০ বস্তা ফিড নিয়ে ৪ তারিখ ভোর ৬-৭ টার দিকে নগরকান্দা জয় বাংলার মোড়ে আসে। সেখানে রাসেল নামে একজন ব্যবসায়ীর ‌২০ বস্তা মাল ছিল। সেটা তার নামিয়ে দেওয়ার কথা ছিল। বাকি মালামাল খুলনায় পৌঁছে দেবার কথা ছিল। রাসেল সন্ধ্যা পর্যন্ত গাড়িটি আটকে রেখে সন্ধ্যা আনুমানিক সাতটার দিকে মাল নামানোর জন্য গাড়িটি নিয়ে যায় পুরাপাড়া ব্রাহ্মণডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের সামনে নির্জন একটি জায়গায়। সেখানে পরিকল্পিতভাবে তাদের ১০/১২ জনের একটি গ্রুপ অন্য একটি ট্র্যাক নিয়ে দাঁড়িয়ে ছিল। পরবর্তীতে তারা ড্রাইভার এবং হেলপারকে ভয়-ভীতি প্রদর্শন করে এক জায়গায় রেখে মালামাল নিয়ে চলে যায়।
এ সময় পুলিশের একটি দল তৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করে ‌৩৯৫/৩৯৭ ধারা একটি মামলা রুজু হয়। তদন্তে নামলে তারা জানতে পারে মালামাল আসলে পোল্ট্রি ফিডে ছিল না। এটা ছিল অবৈধ প্লাস্টিক এবং রাসেল নামে যে ব্যবসায়ীর ২০ বস্তা প্লাস্টিক ছিল ‌তার নাম আসলে রকিবুল তালুকদার। এটি একটি সংঘবদ্ধ চক্র যারা অবৈধভাবে প্লাস্টিকের ব্যবসা করে আসছে। তথ্যপ্রযুক্তির  সহায়তায় অভিযান তৎপরতা চালিয়ে রকিবুল ও তার দুই সহযোগীসহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। ২১ বস্তা মালামাল উদ্ধার হয়েছে। বাকি আসামি গ্রেফতার ‌ও মালামাল উদ্ধার প্রক্রিয়াধীন রয়েছে বলে প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের জানানো হয় ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!