1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৫৫ পূর্বাহ্ন

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে মধুখালীতে আলোচনা সভা দোয়া মাহফিল শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকাল ৩টায় মধুখালী থানা রোড আলম সুপার মার্কেটের ছাদে মধুখালী উপজেলা বিএনপির ও সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে এ দোয়া ও শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল আলীম মানিক। সাবেক মধুখালী উপজেলা সেচ্ছাসেবকদলের সভাপতি কনক হাসান মাসুদের সভাপতিত্বে এবং সাবেক মধুখালী আইনউদ্দিন কলেজের ভিপি ইকবাল হোসেন ইকবালের সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিল ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ইলিয়াস বিশ্বাস জাপান, মধুখালী উপজেলা সাবেক যুবদলের আহব্বায়ক মেহেদী হাসান মুন্নু,  পৌর বিএনপির দপ্তর সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস, উপজেলা কৃষক দলের যুগ্ন আহব্বায়ক মেহেদী হাসান খাঁন সুমন, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব জহুরুল ইসলাম লিটন, মেগচামী যুবদলের সাবেক সভাপতি রোকনুজ্জামান ভূট্টা, উপজেলা কৃষক দলের যুগ্ন আহব্বায়ক ফরহাদ হোসেন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম আরেফিন, পৌর ছাত্রদলের সদস্য সচিব রেদোয়ান আরেফিন, ছাত্রনেতা রোমান, যুবনেতা জসিম মৃধা, হাবিবুর রহমান হাবিব, কায়েম শেখ, রেজাউল মিয়া, সায়েম মিয়া, জুয়েল শেখ প্রমুখ। মোঃ ইনামুল খন্দকার বিশেষ প্রতিনিধি।
Show quoted text

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!