1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:২৩ পূর্বাহ্ন

জমে উঠেছে পাংশার ইউপি নির্বাচনের প্রচার প্রচারণা 

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর পাংশায় ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে পুরোদমে চলছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। ভোটের আশায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীরা তাদের কর্মী-সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। পাশাপাশি চালিয়ে যাচ্ছেন উঠান বৈঠক ও পথসভা। বের করছেন মোটরসাইকেল ও ভ্যান শোভাযাত্রা।
নিয়মানুযায়ী প্রতিদিন দুপুর ২টা থেকে রাত পর্যন্ত মাইকিং করে প্রচার করা হচ্ছে প্রার্থীদের গুণগান। মোট কথা দম ফেলার ফুসরত পাচ্ছেন না প্রার্থীরা। ভোটাদের মাঝেও চলছে নির্বাচনি আমেজ। গ্রামগঞ্জের হাট-বাজার ও চায়ের দোকানে চলছে নির্বাচনি আড্ডা। পুরো উপজেলায় বইছে নির্বাচনি হাওয়া। জমে উঠেছে ভোটের মাঠ।
সরেজমিনে সরিষা ইউনিয়নের বহলাডাঙ্গা এলাকায় দেখা গেছে, বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে নৌকার ভোট চাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজমল আল বাহার। প্রচারকালে তিনি বলেন, নির্বাচনী পরিবেশ খুবই ভাল। দল আমাকে মনোনয়ন দিয়েছে, আমি দলকে বিজয় উপহার দিতে পারব- ইনশাল্লাহ।
বাবুপাড়া ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সরোয়ার কাশেম ভোট চাচ্ছেন ঘোড়া প্রতীকে। তার কাছে জানতে চাইলে তিনি বলেন ভোটাররা সুষ্ঠু ভোট দিতে পারলে আমি বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।
এদিকে যশাই ইউনিয়নের জলিলপাড়া এলাকায় দেখা যায়, বাড়ি বাড়ি গিয়ে নানা বয়সী ভোটারদের কাছে গিয়ে আনারস প্রতীকে ভোট চাচ্ছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক ছিদ্দিকুর রহমান। এসময় তিনি বলেন, ভোটাররা আমাকে যেভাবে আশ্বস্ত করছে, তাতে আমি বিপুল ভোটে বিজয়ী হব বলে শতভাগ আশাবাদী।
শুধু সরিষা আর যশাই নয়- বাহাদুরপুর, হাবাসপুর, বাবুপাড়া, মাছপাড়া, কসবামাজাইল, কলিমহর, পাট্টা ও মোরাট ইউনিয়নে একইভাবে প্রচার-প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। ১০টি ইউনিয়নেই চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি মেম্বার ও সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থীরাও ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
আগামী ৫ জানুয়ারী উপজেলার ১০টি ইউনিয়নের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ১ লাখ ২৮ হাজার ৯৭ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৬৪ হাজার ৫৬ এবং মহিলা ভোটারের সংখ্যা ৬৪ হাজার ৪১ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!