1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
রবিবার, ২৬ মার্চ ২০২৩, ১২:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
র‍্যাব-৮ ও র‍্যাব-১১’র যৌথ অভিযানে হত্যা মামলার আসামি গ্রেফতার মাহে রমজানে জেলা ভোক্তা অধিদপ্তর কর্তৃক বাজার তদারকি ফরিদপুরে মাংসের বাজারে ভোক্তা অধিদপ্তরের তদারকি ‘যতদিন এই বাংলায় পাখিরা ডাকবে; ততোদিন বঙ্গবন্ধুর মৃত্যু নেই” –সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অসুস্থ শিল্পীর চিকিৎসার সকল দ্বায়ভার গ্রহন করলেন: এমপি এবং সারমিন সালাম শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত মাদ্রাসা ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদে ৪ শিক্ষকের ওপর হামলা অভিযোগ আলোচিত ছাত্রলীগের সভাপতিকে বহিষ্কার কাজদিয়া সরকারী বিদ‍্যালয়ে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

জমি সংক্রান্ত বিরোধে ভাই ও ভাবীকে কুপিয়ে জখম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
চরভদ্রাসন প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাই ও ভাবীকে কোদাল দিয়ে এলোপাথারি কুপিয়ে মারত্মক জখম করার ঘটনা ঘটেছে।
শুক্রবার সকাল ৮ টার দিকে ঐ ইউনিয়নের মধ্য বিএসডাঙ্গী গ্রামে সরোয়ার হোসেনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন ঐ এলাকার বাসিন্দা মৃত হাসেম তালুকদারের ছেলে মো: সরোয়ার তালুকদার (৫৬) এবং তার স্ত্রী শাহানাজ পারভীন (৪০)।
স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এদের মধ্যে সরোয়ার হোসেন মাথার জখম বেশি গুরতর হওয়ায় তাকে ও তার স্ত্রীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
ঘটনার বিবরনে সরোয়ার তালুকদারের স্ত্রী শাহানাজ পারভীন জানান ‘ঘটনার দিন সকালে তাদের বসত ঘরের সামনে তার দেবর রাজু তালুকদার (৩৫) কোদাল দিয়ে মাটি খুরে গর্ত করতে থাকে। ঘরের সামনে গর্ত করতে সরোয়ার হোসেন নিষেধ করায় তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতে থাকা কোদাল দিয়ে রাজু সরোয়ার তালুকদারকে কোপাতে থাকে। এ সময় সরোয়ার তালুকদোরের স্ত্রী শাহানাজ বেগম তার স্বামীকে রক্ষা করতে এগিয়ে এলে সাইদ তালুকদার (৫০) ও রাজু মিলে শাহানাজকেও কিল ঘুসি ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।
এ ঘটনার ব্যাপারে রাজুর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে মুঠোফোনে সাইদ তালুকদার তাদের মধ্যে জমিজমার বিরোধের কথা স্বীকার করেন। তবে সরোয়ারকে কোপনোর কথা অস্বীকার করে তিনি বলেন সকালের খাবার খাচ্ছিলেন তিনি এর মধ্যে হইচই শুনে এগিয়ে দেখেন সরোয়ারকে আহত করা হয়েছে।
এ ঘটনার ব্যাপারে সদর ইউপি চেয়ারম্যান মো.আজাদ খান বলেন ‘সরোয়ার ও সাঈদের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলছিল। বিরোধ নিরশনে কয়েক ধাপে শালিস হয়েছে।আজ যে ঘটনা ঘটেছে এটা কিছুতেই কাম্য নয়’।
এ বিষয়ে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.ঋতু সারিন বলেন সকালে দুইজন চিকিৎসার জন্য এসেছিলেন। একজনের মাথার ক্ষত বেশ গুরতর থাকায় রক্ত পরা বন্ধকরার জন্য প্রাথমিক ভাবে ব্যান্ডেজ করে উন্নত চিকিত্সার জন্য তাদেরকে ফরিদপুরে রেফার্ড করা হয়েছে।
চরভদ্রাসন থানা অফিসার ইনচার্জ মিন্টু মন্ডল বলেন মারামারির ঘটনা শুনে তিনি পুলিশ পাঠিয়েছি। আহতরা চিকিৎসার জন্য ফরিদপুরে গিয়েছে। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে বলেন জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!