1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৩০ পূর্বাহ্ন

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালীতে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম বার্ষিকী উপলক্ষ্যে ১মিনিট নীরবতা পালন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে মাল্যাদান, র‌্যালী এবং পতাকা উত্তোলন মধুখালী উপজেলা প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশনের আয়োজনে মধুখালী উপজেলা প্রাক্তন ছাত্রনেতাদের নিয়ে এক পূনমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ৪ জানুয়ারী বেলা বেলা সাড়ে ১১টায় আখচাষী কল্যান ভবন চত্বরের সভায় প্রভাষক মির্জা গোলাম ফারুক এর সভাপতিত্বে ও মির্জা আখতারুজ্জামান খোকন এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন  প্রাক্তন ছাত্রনেতাদের মধ্যে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা করেন মধুখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক
সম্পাদক এম.এম. বাবুল আক্তার, মধুখালী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মির্জা আহসানুজ্জামান আজাউল, কামালদিয়া ইউনিয়নপরিষদের চেয়ারম্যান ওয়ালিদ হাসান মামুন, ছাত্রলীগ নেতা রিজাউল করিম রাজিব, মির্জা কালিমুজ্জামান সুজন, মোঃ কামরুল ইসলাম, মোঃ রানা, মোঃ আনোয়ার হোসেন, মোঃ সিরাজুল ইসলাম,শেখ মোঃ সেলিমুজ্জামান সেলিম, মির্জা হাবিবুর রহমান, মোঃশাহারিয়ারমিয়া রনি, কামরুজ্জামান পিন্টু, নুরুল ইসলাম উজ্জল, শামীমআহম্মেদ শামীম, শাহ মোহাম্মাদ মনিরুজ্জামান মনির, ছালিমুজ্জামানখোকন, মোঃ সাদেকুর রহমান মোঃ ইমদাদুল হক লেলিন প্রমুখ।
এ ছাড়াআরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোঃ আকরামুল করিম,বাগাট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান খাঁন, ডুমাইনইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ফরিদপুর জেলা কৃষকলীগেরসাংগঠনিক সম্পাদক মোঃ খুরশিদ আলম মাসুম , ফরিদপুর জেলামুক্তিযোদ্ধা প্রজন্মলীগের যুগ্ন সাধারন সম্পাদক মৃধাবছিরুজ্জামান, কামারখালী সরকারী আব্দুর রউফ কলেজের ছাত্রলীগেরসাবেক সভাপতি নাজমুল খাঁন সহ ইউনিয়ন ও উপজেলা এবং জেলাছাত্রলীগ সহ আওয়ামীলীগ এবং অন্যান্য সংগঠনের নেতাকর্মী বৃন্দ। পরিশেষে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বলেনসবাইকে রাজপথে থেকে রাজনীতি করতে হবে এবং মাননীয়প্র্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করেআগামীতে সরকার গঠন করতে হবে এই আশা রেখে অনুষ্ঠান শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!