1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শাহানা ফাউন্ডেশন মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ  বহুরূপী হাবিবুর রহমান হারুন এর ফাঁদে মানু ফরিদপুর প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা চরভদ্রাসনে জমি জবর দখলের অভিযোগ! আনোয়ারা-মান্নান বেগ ফাউন্ডেশন কর্তৃক শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা পুরুষ্কার বিতরনের মাধ্যমে সমাপ্ত ইয়াং টাইগার্স অনূর্ধ্ব ১৬ ক্রিকেট টুর্নামেন্টে ঢাকা জেলা দল চ্যাম্পিয়ন ফরিদপুর গ্রাম আদালতের বিচারিক কাজের মাধ্যমে সকল বিষয়ে সহজ মিমাংসা দিচ্ছে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গরিব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফরিদপুর সদরে উপানুষ্ঠানিক শিক্ষার শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণ শুরু নগরকান্দায় বিনামূল্যে ২ শতাধিক শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্ণয়

গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে ছিনতাইকারী ও দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার (১০ জানুয়ারি) বিকেলে পৃথক পৃথক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এর আগে রোববার দিবাগত রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো গোয়ালন্দ উপজেলার বিজয় বাবুর পাড়া এলাকার মৃত কেসমত মোল্লার ছেলে মো. আশিক মোল্লা (২০), উত্তর দৌলতদিয়া ৫নং ওয়ার্ডের সামসু মাস্টার পাড়ার মৃত এনায়েত মল্লিকের ছেলে মো. শহিদুল ইসলাম (৪৩), ঢাকা জেলার সাভার থানার ঈশাখাঁবাদ গ্রামের সুধীর রাজবংশীর ছেলে শ্রী চিত্ত রাজবংশী (৫৪)।
এজাহার সূত্রে জানা যায়, মামলার বাদী সাবরিনা সুলতানা তার ভায়ের ছেলে ও মেয়েকে নিয়ে চুয়াডাঙ্গা থেকে সিডি ডিলাক্স পরিবহনে ঢাকা যাওয়ার পথে রোববার দিবাগত রাত ১টা ১০ মিনিটের সময় দৌলতদিয়া নুরু চেয়ারম্যান পাড়া সংলগ্ন এলিনা মেম্বারের বাড়ির এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে জ্যামে আটকা পড়ে। এসময় বাদীর ভায়ের মেয়ের প্রাকৃতির ডাকে সারা দেয়ার জন্য তাকে নিয়ে বাস থেকে নামলে ১টা ২৫মিনিটের দিকে অজ্ঞাতনামা ২/৩জন ছিনতাইকারী বাদীর ভ্যানিটি ব্যাগ জোরপূর্বক টান দেয়, ভ্যানিটি ব্যাগ না ছাড়ায় ছিনতাইকারীরা ছুড়ি দিয়ে আঘাত করার ভয় দেখাইয়া জোরপূর্বক বাদীর কাঁধে থাকা ব্যাগ নিয়ে দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় বাদীর করা মামলায় এসআই জুয়েল রানা আসামীদের তথ্য সংগ্রহ কালে বিশ্বস্ত গুপ্তচরের মাধ্যমে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে আসামী মো. আশিক মোল্লাকে গ্রেপ্তার করে। এসময় তার হেফাজতে থাকা বাদীর মোবাইল, নগদ টাকা ও ভয় দেখানো ছুড়ি জব্দ করা হয়। আসামীর বিরুদ্ধে এ মামলা ছাড়াও গোয়ালন্দ ঘাট থানা ও রাজবাড়ী সদর থানায় আরও ১৩ মামলা রয়েছে।
এদিকে ঢাকা-খুলনা মহাসড়কে রাত্রীকালীন হোন্ডা মোবাইল ডিউটি চলাকালীন গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. হাবিবুর রহমান, এএসআই মো. শহিদুল ইসলাম, এএসআই মোতালেব মুন্সী সঙ্গীয় ফোর্সসহ দৌলতদিয়া পতিতালয়ের মধ্যে আইয়ুব মেম্বারের গলিতে রুপা বাড়িওয়ালীর বাড়ির সামনে থেকে শহিদুল ইসলাম ও শ্রী চিত্ত রাজ বংশী নামের দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এসময় তাদের হেফাজতে থাকা  ১ কেজি ১শ গ্রাম গাঁজা, মাদক বিক্রির ৩০৫০ টাকা জব্দ করা হয়।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, গোয়ালন্দ উপজেলার আইন শৃ্খংলা পরিস্থিতিসহ ছিনতাই, মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় ছিনতাইকারী আশিক, মাদক ব্যবসায়ী শহিদুল ও শ্রী চিত্ত রাজবংশীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!