1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
হাসিনা-সাত্তার ইসলামিক এতিমখানায় ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইভটিজিং বিষয়ে কেউ বিন্দু মাত্র অপরাধ করলে তাকে ছাড় দেওয়া হবে না ফরিদপুরে পতিত জমিতে বারি সরিষা-১৪ উৎপাদন কার্যক্রমের উপর মাঠ দিবস কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সৈয়দ ইব্রাহিমের আলোচনা সভা পাখিকে কম্পিউটার উপহার দিলেন ফরিদপুরের ডিসি আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ  বাসি খাবার বিক্রয়ে সুবর্ণা হোটেলে জরিমানা বিশ হাজার সালথায় ফসলি জমির মাটি বিক্রি ভ্রাম্যমান আদালতের অভিযান তুলাগ্রামে দুদিনব্যাপী বার্ষিক ওরশ অনুষ্ঠিত খেজুর গাছের সুমিষ্টি রস সংগ্রহে ব্যস্ত সময় পার করছেন 

গভীর রাতে হতদরিদ্রদের দুয়ারে চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

লিয়াকত আলী লাভলুঃ ফরিদপুরের চরভদ্রাসনের উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা বর্তমান সময়ে মজুদদারদের কারসাজিতে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাওয়ায় নিম্ন আয়ের মানুষের জীবনযাত্রা দুর্বিষহ হয়ে উঠেছে এমন সময় সরকারের পক্ষ থেকে খাদ্য সাহায্য নিয়ে গ্ৰামে গ্ৰামে ছুটে চলছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

যখন সবাই ঘুমিয়ে থাকে ঠিক তখনই রাত এগারটা থেকে বারোটার দিকে হতদরিদ্রদের দুয়ারে কড়া নেড়ে ঘুম থেকে ডেকে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন মানবিক উপজেলা নিবার্হী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা। খাদ্য সামগ্রী হাতে পেয়ে প্রথমে সকলে ভাবেন স্বপ্ন দেখছেন তানজিলা কবির ত্রপা তাদের শরীরে হাত বুলিয়ে তাদের সুখ-দুঃখের কথা শুনেন এবং সবসময় তাদের পাশে থেকে তাদের সাহায্য করার আশ্বাস প্রদান করেন।

তখন তাদের স্বপ্ন বাস্তবে রূপান্তরিত হয় সাধারণ মানুষ হতবাক হয়ে বলেন এই প্রথম কোন উপজেলা নির্বাহী কর্মকর্তা গভীর রাতে এসে বাড়ি বাড়ি ঘুরে পায়ে হেঁটে নিজ হাতে খাদ্যসামগ্রী আমাদের হাতে তুলে দিলেন।

সাহায্য পেয়ে মমতা বেগম বলেন আল্লাহ আপনার ভালো করুক এই দোয়া করি। গতকাল রাতে ছবুল‍্যা মাতুব্বরের ডাঙ্গী গ্রামে খাদ্য সামগ্রী বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল হাসান টিটু, মৎস্য কর্মকর্তা এসএম মাহমুদুল হাসান, অফিস সহকারী বাবুল শুকনো খাবারের মধ্যে ছিল ১০ (দশ) কেজি চাল, ১ (এক) কেজি ডাল, ১ (এক) লিটার তেল, ১ (এক) কেজি চিনি, ১ (এক) কেজি চিড়া, ১ (এক) কেজি লবণ।

এসময় অসুস্থ বাচ্চার হাতে ওষুধ কেনার জন্য নগদ ৫০০ (পাঁচশত) টাকা নিজ তহবিল থেকে প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!