1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:১৩ পূর্বাহ্ন

কুয়াকাটা প্রেসক্লাবের সাথে মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির সৌজন্য সাক্ষাৎ

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ কুয়াকাটা প্রেসক্লাবের সাথে মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটি সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। মাদারীপুরের নবগঠিত সাংবাদিক সংগঠন মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির কুয়াকাটা ভ্রমণের অংশ হিসেবে কুয়াকাটা প্রেসক্লাবের সদস্যদের সাথে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

শনিবার (১৫ই জানুয়ারী) সকালে সমুদ্র সৈকত কুয়াকাটা সংলগ্ন কুয়াকাটা প্রেসক্লাব কার্যালয়ে এই সাক্ষাতের আয়োজন করা হয়। এসময় মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির সদস্যদের শুভেচ্ছা জানান কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি,সাধারণ সম্পাদক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে তারা মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির সদস্যদের সাথে এক ফটোসেশনে অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক কাজী সাঈদ, কুয়াকাটা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শহিদ দেওয়ান, কুয়াকাটা টুরিস্ট পুলিশের পরিদর্শক আবু শাহাদাৎ মোঃ হাচনাইন পারভেজ, মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির উপদেষ্টা সাংবাদিক ফায়জুল শরীফ, চ্যানেল ২৪ ও আজকের পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি সাগর হোসেন তামিম, মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির সভাপতি সাংবাদিক শফিক স্বপন, সহ-সভাপতি মীর ইমরান, সাধারণ সম্পাদক মাসুদ হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক কাজল খান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মামুন, দপ্তর ও প্রচার সম্পাদক সাংবাদিক রকিবুজ্জামান, কোষাধ্যক্ষ তাজুল মাতুব্বর, সমাজসেবা সম্পাদক নাসিরউদ্দিন নাহিদ, কার্যকরী সদস্য প্রিন্স মাহমুদ সবুজ, আতিক হাসান, জাহাঙ্গীর হোসেন আদর সহ অন্যান্যরা।

মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির উদ্দ্যেশে কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লব বলেন, “বর্তমানে সাংবাদিকতা একটি চ্যালেঞ্জিং পেশায় পরিনত হয়েছে। আমরা সাংবাদিকরা সকল ভেদাভেদ ভুলে একসাথে চলতে পারলে এই সংকট দূর হবে। আর এটাই আমাদের মূল লক্ষ্য হওয়া উচিত। আজ মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির সাংবাদিকবৃন্দ আমাদের সাথে শুভেচ্ছা জানাতে আসায় তাদেরকে আমাদের সংগঠনের পক্ষ হতে অভিনন্দন জানাচ্ছি। আগামী দিনের জন্য এই সংগঠনের প্রতি শুভকামনা রইলো। কুয়াকাটা প্রেসক্লাব আপনাদের যেকোনো সহযোগিতায় পাশে থাকবে।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!