1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. rjillur86@gmail.com : Jillur Rahman Russell : Jillur Rahman Russell
  3. sklablu6580@gmail.com : Lablu Shek : Lablu Shek
  4. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত ফরিদপুর কেবিএস বাহিনীর প্রধান শিপন মিয়া গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার নগরকান্দায় দেশীয় অস্ত্র সমর্পণে উদ্বুদ্ধকরণ সভা নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো মেগচামী এক্সপ্রেস সংগঠনের ৫ ম প্রতিষ্ঠা বার্ষিকী জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারনা, যুবকের জেল পুলিশের অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধার ফরিদপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস্ প্রতিযোগিতা শুরু শাহানা ফাউন্ডেশন মাদ্রাসা ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ  বহুরূপী হাবিবুর রহমান হারুন এর ফাঁদে মানু ফরিদপুর প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা

কালকিনিতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ৯ এপ্রিল, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার কালিগঞ্জ বাজারে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় এক সন্তানের জননী সুমি বেগম (২০) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ।

আজ (শনিবার) ভোর রাতে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করে। সুমি কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার চর কানুরগাও গ্রামের কুদ্দুস শরীফের মেয়ে।

নিহতের পরিবার ও গ্রামবাসী জানায়, পারিবারিক ভাবে কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার চর কানুরগাও গ্রামের কুদ্দুস শরীফের মেয়ে সুমি বেগমের সাথে একই গ্রামের লাবু কাজির বিয়ে হয়। তাদের সংসারে একটি পুত্র সন্তানও রয়েছে। কিন্তু একই গ্রামের আসলাম সিকদারের ছেলে মোস্তাকিন সিকদার নানা ভাবে ফুসলিয়ে সুমির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। আর প্রেমের পরিনতি হিসেবে সন্তান সহ পালিয়ে বিয়ে করে উপজেলার কালিগঞ্জ বাজারের পাশে মুক্তা মাষ্টারের বাড়িতে গত এক বছর যাবৎ ভাড়া থাকতো তারা । তবে কি কারনে এই ঘটনা ঘটেছে, তা কেউ বলতে পারেনি।

এব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে।পরবর্তীতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে’।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট
error: Content is protected !!